'ন্যাশনাল' কঙ্গনার 'ফেম', ফেমিনার কভারে প্রথমবার কুইন

ফেমিনার কভার পেজে কঙ্গনা। প্রথম ছবি থেকেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন কঙ্গনা রানওয়াত। ঝুলিতে পুরে ফেলেছেন দুটি জাতীয় পুরস্কার। তবুও তাঁর প্রতি ইন্ডাস্ট্রি উদাসীনই থেকেছে। সেই মনোভাব কী এবার বদলাতে চলেছে?

Updated By: Mar 28, 2015, 04:18 PM IST
'ন্যাশনাল' কঙ্গনার 'ফেম', ফেমিনার কভারে প্রথমবার কুইন

ওয়েব ডেস্ক: ফেমিনার কভার পেজে কঙ্গনা। প্রথম ছবি থেকেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন কঙ্গনা রানওয়াত। ঝুলিতে পুরে ফেলেছেন দুটি জাতীয় পুরস্কার। তবুও তাঁর প্রতি ইন্ডাস্ট্রি উদাসীনই থেকেছে। সেই মনোভাব কী এবার বদলাতে চলেছে?

সালটা ২০০৬,অনুরাগ বসুর হাত ধরে গ্যাংস্টার ছবিতে নায়িকার চরিত্রে প্রথম আবির্ভাব কঙ্গনা রানওয়াতের। গ্যাংস্টার ছবিতে অভিনয়ের জন্য জিতলেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। এরপর ২০০৮ এ ফ্যাশন ছবির জন্য তিনি জিতেছেন জাতীয় পুরস্কার।  মধুর ভান্ডারকরের ফ্যাশন ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে টক্কর দিয়ে বুঝিয়েছেন নিজের অভিনয় দক্ষতা।  'ফ্যাশন' ছবিতে  তাঁর অভিনীত চরিত্রের সঙ্গে কঙ্গনার  রিয়েল লাইফের খানিক মিল রয়েছে বৈকি। প্রথম ছবি থেকে দর্শকদের প্রশংসা পেলেও, ইন্ডাস্ট্রির সকলে তাঁকে সাদরে গ্রহণ করেনি। ফিল্মের নায়িকা হোক বা বিজ্ঞাপন, নামকরা ম্যাগাজিনের কভার পেজেও খুব কম স্থান পেয়েছেন এই সুন্দরী। তাঁর সময়ে আসা অন্য নায়িকারা,এমনকি আলিয়া, শ্রদ্ধাও যেভাবে কদর পেতে থাকলেন , অভিনয় দক্ষতা থাকা সত্বেও সেই কদর তিনি পেলেন না। তবে কঙ্গনা থেমে থাকেননি। বুঝিয়ে দিয়েছেন ক্যুইন হওয়ার মতো যোগ্যতা রয়েছে তাঁর মধ্যে। তাইতো ২০১৪ সালে ক্যুইন এ কঙ্গনার স্বতঃস্ফূর্ত অভিনয়ে মুগ্ধ  একসময়ের  ভ্রু কুঁচকানো বলিউড ইন্ডাস্ট্রি। আর কুইন ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য কঙ্গনা জিতলেন জাতীয় পুরস্কার। পেলেন শ্রেষ্ঠ অভিনেত্রীর শিরোপা। নতুন সংযোজন ফেমিনার কভার পেজে কঙ্গনার আবিভার্ব। এতদিন পর প্রথমবার ঠাই পেলেন নামকরা ফেমিনা ম্যাগাজিনের কভার পেজ এ। তাহলে কী বলা যায় এতদিনে তিনি সঠিক কদর পাওয়া শুরু করলেন ? সময়ই উত্তর দেবে এই প্রশ্নের।

.