বিয়ে নিয়ে কঙ্গনা রানাওয়াত কী বললেন শুনুন!

আপনার বিয়ের ব্যাপারে কী মত? এই প্রশ্নের উত্তর যা এল, 'একাধিক বিয়ে? কেন নয় বলুন তো? হতেই তো পারে। হলে আপত্তি কোথায়?' এমনটাই মত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। বলিউডে প্রথমে আদিত্য পাঞ্চোলি, এর পর অধ্যয়ন সুমন, আর সম্প্রতি হৃত্বিক রোশনের সঙ্গে নাম জড়িয়েছে কঙ্গনার।আর হৃতিকের সঙ্গে সম্পর্কের জল তো আদালত পর্যন্তও গড়িয়েছে।

Updated By: Jul 26, 2016, 10:45 AM IST
 বিয়ে নিয়ে কঙ্গনা রানাওয়াত কী বললেন শুনুন!

ওয়েব ডেস্ক: আপনার বিয়ের ব্যাপারে কী মত? এই প্রশ্নের উত্তর যা এল, 'একাধিক বিয়ে? কেন নয় বলুন তো? হতেই তো পারে। হলে আপত্তি কোথায়?' এমনটাই মত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। বলিউডে প্রথমে আদিত্য পাঞ্চোলি, এর পর অধ্যয়ন সুমন, আর সম্প্রতি হৃত্বিক রোশনের সঙ্গে নাম জড়িয়েছে কঙ্গনার।আর হৃতিকের সঙ্গে সম্পর্কের জল তো আদালত পর্যন্তও গড়িয়েছে।

আরও পড়ুন শাহরুখ-গৌরীর ক্ষেত্রে যেকোনও সময় গলে পড়তেই পারতেন প্রিয়াঙ্কা চোপড়া!

ডিজাইনার মানব গঙ্গওয়ানির পোশাকে রাম্পে হাঁটলেন কঙ্গনা। সেখানেই তিনি বলেন, 'মানবের সঙ্গে আমার অনেক দিনের বন্ধুত্ব। আমার প্রথম বিয়ের পোশাক তো ওই ডিজাইন করবে।' এইসময় সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, 'প্রথম বিয়ের পোশাক' মানে কী। একাধিক বিয়ে করতে চান? উত্তরে তিনি বলেন, 'কেন নয় বলুন তো? আমার মনে হয়, যদি একটা বিয়ে করতে পারি, তা হলে পরে একের বেশি বিয়েও করতে পারব।'

আরও পড়ুন প্রসেনজিতকে কতটা মহানায়ক মনে হচ্ছে পাওলি দামের?

.