বিয়ে নিয়ে টুইটারে ট্রোলড! ফ্লাইটে ঝামেলায় জড়ালেন কপিল

Last Updated: Monday, March 20, 2017 - 17:07
বিয়ে নিয়ে টুইটারে ট্রোলড! ফ্লাইটে ঝামেলায় জড়ালেন কপিল

 

 

ব্যুরো: এই  সপ্তাহান্তটা জমিয়ে দিলেন কপিল শর্মা। একের  পর এক  খবর, কখনও তা  তাঁর  বিয়ের, কখনও এনগেজমেন্টের, কখনও আবার সুনীল গ্রোভারের সঙ্গে ফ্লাইটে ঝামেলার। 

টুইটারে ট্রোলড কপিল শর্মা। হঠাত্‍ই খবর আসে যে তিনি বিয়ে করেছেন। পাত্রী জিনি। জিনির টুইটার হ্যান্ডেলে দেখা যায়, ওয়াইফ অফ কপিল শর্মা। এরপরই তাড়াতাড়ি জিনির ছবি পোস্ট করে কপিল জানান, জিনি তাঁর বেটার হাফ নন, জিনি তাঁকে সম্পূর্ণ করেন। কপিল এও জানান, তাঁর মা এই সম্পর্ককে মেনে নিয়েছেন, তাই আগামী জানুয়ারিতে তাঁরা বিয়ে করবেন। টেলিভিশনের  জনপ্রিয় স্ট্যান্ড-আপ কমেডি শো হাস বালিয়ে -তে দুজন একসঙ্গে কাজ করেন। যদিও ঐ রিয়েলিটি শো  কপিল ও জিনি জিততে পারেননি,সম্পর্কটা থেকেই যায়। বিয়ের  পর জিনিই  কপিলের প্রোডাকশন কোম্পানির দায়িত্ব নেবেন বলে জানা গিয়েছে।

 

 

এই খবরে যখন কপিল-জিনি ট্রোলড, তখনই  নতুন বিতর্কে জড়ালেন তিনি। সুনীল গ্রোভারের  সঙ্গে অস্ট্রেলিয়া ফেরত বিমানে বাদানুবাদে জড়িয়ে পড়েন কপিল এবং সবার  সামনে অপমান করেন সুনীলকে। অপমানিত  সুনীল দ্য কপিল শর্মা শো ছাড়বার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন বলে খবর। চলতি সপ্তাহের  শুটিং শেষ হয়ে গেছে। পরের সপ্তাহ থেকে আর ডা.মাশুর গুলাটি ও রিঙ্কু দেবীকে দেখা যাবে কিনা, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এদিকে পরিস্থিতি খারাপ দেখে কপিল শর্মা জানিয়েছেন, সুনীলের  সঙ্গে তাঁর ঝামেলা হতেই থাকে। তাঁদের এই  মতবিরোধিতা শো-এর কনটেন্টকেই ভাল করে। বিতর্ককে নরম করার চেষ্টায় কপিল, তা স্পষ্ট। কিন্তু সুনীলের  মন তাতে গলবে কি!

 



First Published: Monday, March 20, 2017 - 17:07
comments powered by Disqus