তৈমুরের সামনে পিছনে ৫জন দেহরক্ষী থাকুক, সেটা চাইনা: করিনা

আজ, অর্থাৎ ১ জুন, শুক্রবারই মুক্তি পেয়েছে করিনা কাপুরের কামব্যাক ফিল্ম 'ভিরে দি ওয়েডিং'। আপাতত ছবির প্রমোশনেই ব্যস্ত করিনা কাপুর খান। তবে সেই 'ভিরে দি ওয়েডিং'-এর প্রমোশনে গিয়েও বারবার উঠে আসছে তার আদরের ছেলে তৈমুর আলি খানের কথা। সম্প্রতি মার্কিন অনলাইন সংবাদ সংস্থা হাফিংটন পোস্টকে দেওয়া সাক্ষাৎকারেও তৈমুরের কথাই উঠে এল। তবে সেই সাক্ষাৎকারে করিনা জানান তিনি তৈমুরের জনপ্রিয়তা নিয়ে একটু উদ্বিগ্ন।

Updated By: Jun 4, 2018, 11:44 AM IST
তৈমুরের সামনে পিছনে ৫জন দেহরক্ষী থাকুক, সেটা চাইনা: করিনা

নিজস্ব প্রতিবেদন: আজ, অর্থাৎ ১ জুন, শুক্রবারই মুক্তি পেয়েছে করিনা কাপুরের কামব্যাক ফিল্ম 'ভিরে দি ওয়েডিং'। আপাতত ছবির প্রমোশনেই ব্যস্ত করিনা কাপুর খান। তবে সেই 'ভিরে দি ওয়েডিং'-এর প্রমোশনে গিয়েও বারবার উঠে আসছে তার আদরের ছেলে তৈমুর আলি খানের কথা। সম্প্রতি মার্কিন অনলাইন সংবাদ সংস্থা হাফিংটন পোস্টকে দেওয়া সাক্ষাৎকারেও তৈমুরের কথাই উঠে এল। তবে সেই সাক্ষাৎকারে করিনা জানান তিনি তৈমুরের জনপ্রিয়তা নিয়ে একটু উদ্বিগ্ন।

করিনা জানান, ''তৈমুর যেখানেই যায়, সেখানেই পাপারাজ্জিরা গিয়ে হাজির হয়ে যায়। আমি আর সইফ প্রতি মুহূর্তে এই সমস্যার সম্মুখীন হচ্ছি। আমরা এক্কেবারেই এটা পছন্দ করি না। ও যেখানেই যায়, পাপারাজ্জিরা ওর পিছু নেয়। এমনকি ও প্লে স্কুলে গেলে সেখানেও পাপারাজ্জিরা পৌঁছে যায়। ওর বয়স মাত্র ১৮ মাস। ক্যামেরা পার্সনরা যখন ওর নাম ধরে ডাকে ও তাঁদের দিকে তাকায়। আমরা ওর সামনে সব বিষয় স্বাভাবিক রাখার চেষ্টা করি। ও যখন বড় হবে আমরা ওকে বুঝিয়া বলব, কিন্তু জানি না এসব কীভাবে সামলাব। সমস্যাটা এখানে যে আমি তো আর আমার বাচ্চাকে ঘরে আটকে রাখতে পারি না। আমি কখনওই চাই না তৈমুরের সামনে পিছনে ৫ জন দেহরক্ষী থাকুক। কারণ আমি বা সইফ দুজনেই ধনী পরিবার থেকে হলেও আমরা কেউই এভাবে বড় হইনি। আমি চাই আর ৫জন শিশুর মতই তৈমুর স্বাভাবিক জীবন পাক। কিন্তু আমরা তো আর কাউকে আটকে রাখতে পারি না। তাই এটা নিয়ে সইফ ও আমি দুজনেই খুবই চিন্তিত। ''

পাশাপাশি করিনা জানান, তিনি ভীষণই ব্যক্তিগত ও পেশাগত জীবনের মধ্যে একটা গণ্ডি রাখতে চাই। তৈমুরের ক্ষেত্রেও আমরা দুজনেই দেখাশোনা করি। আমি কাজে গেলে সইফ তৈমুরকে দেখে, আবার ও যখন কাজের জন্য বাইরে যায় তখন আমিই তৈমুরের দেখাশোনা করি।

.