'রামলীলা'য় অভিনয় করছেন না, জানিয়ে দিলেন বেবো

Last Updated: Monday, July 9, 2012 - 18:56

গুজব ছড়িয়েছিলো এর আগেই। এবার তা পরিষ্কার করলেন করিনা স্বয়ং। সঞ্জয় লীলা বনশালীর ছবি `রামলীলা`-য় কাজ করবেন না করিনা। যদিও করিনার বক্তব্য `ডেট` দিতে না পারার জন্যই রামলীলায় অভিনয় করছেন না তিনি। সেই সঙ্গেই রয়েছে নবাব সইফ আলি খানের সঙ্গে নতুন সংসার পাতার ব্যস্ততাও। তবে করিনার ঘনিষ্ঠ মহলের খবর, ফের নাকি পারিশ্রমিকের অঙ্ক মনপসন্দ না হওয়ার জন্যই সঞ্জয়কে প্রত্যাখ্যান করেছেন বেবো।
এর আগেও পারিশ্রমিকের অঙ্ক পছন্দ না হওয়ায় সঞ্জয়ের ছবি থেকে বাদ গেছেন করিনা। `হম দিল দে চুকে সনম`-এর জন্য সঞ্জয়ের প্রথম পছন্দ ছিল করিনা। কিন্তু ইন্ডাস্ট্রিতে নবাগতা কাপুর কন্যার খারাপ ব্যবহার ও অতিরিক্ত বেশি পারিশ্রমিকের দাবির কারণে তাঁকে শেষপর্যন্ত ছবি থেকে বাদ দিতে বাধ্য হন সঞ্জয় লীলা বনশালী। এরপর দীর্ঘ ১৩ বছর কেটে গেলেও, সঞ্জয়ের ঝুলিতে ন্যাশনাল অ্যাওয়ার্ড চমকালেও একচুলও কমেনি করিনার খানদানি দেমাক। করিনার ম্যানেজার জাহিদ খান জানিয়েছন বেশি পারিশ্রমিক চাওয়ার কারণেই এবারেও করিনাকে সরে যেতে হল সঞ্জয়ের ছবি থেকে। যদিও, সত্যি কারণটা ঠিক কী তা এখনও স্পষ্ট নয়।

করিনার জায়গায় প্রথমে অন্য কাউকে নিতে না চাইলেও পরে মত পালটান বনশালী। ছবিটির গল্প সম্পর্কেও খুব কমই জানতেন বেবো। অথচ তাঁর আগ্রহ ছিল ষোলো আনা। কিছুদিন আগে ন্যাশনাল ট্যাবলয়েড-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে করিনা জানান, ২০১২-র সেপ্টেম্বরে এ ছবির মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহী তিনি। এরপরই অজ্ঞাত কারণে বাদ পড়েন করিনা। তাঁর জায়গায় নায়িকা হিসেবে সঞ্জয় বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াকে। নায়কের ভূমিকায় রয়েছেন রনবীর সিং। আগের বার করিনার `না` মোড় ঘুরিয়ে দিয়েছিল ঐশ্বর্যর কেরিয়ারের। শ্রেষ্ঠ অভিনেত্রীর ফিল্মফেয়ার পুরস্কারের পাশাপাশি বলিউডের একেবারে প্রথম সারির নায়িকা হয়ে উঠেছিলেন ঐশ্বর্য। এইবারও সেরকমই বড়সড় কিছু প্রিয়াঙ্কার জন্য অপেক্ষা করছে কিনা সেটা বলবে সময়ই। তবে করিনার সঙ্গে সঞ্জয় ভবিষ্যতেও আর কখনও কাজ করতে চাইবেন কিনা সেটাই এখন সবথেকে বড় প্রশ্ন।



First Published: Monday, July 9, 2012 - 20:36


comments powered by Disqus