বিয়ে করার মাসুল দিলেন বেবো

Last Updated: Tuesday, July 10, 2012 - 20:37

গত কয়েক বছরে বলিউডের ইয়াম্মি মাম্মিদের নিয়ে যতই মাতামাতি কমতি নেই। টিনসেল টাউনের সুন্দরীরা বিয়ে করলেই মিডিয়ার আদিখ্যেতারও সীমা থাকে না। কিন্তু বিয়ের পরই তাঁদের কেরিয়ারের উর্ধ্বগামী পারদ ক্রমশ নামতে থাকে নিচের দিকে। কারণ ভারতীয় দর্শক যতই সাবালক হোক না কেন বিবাহিত অভিনেত্রীদের গ্রহণ করতে এখনও নাক কোঁচকান তাঁরা। আর তার মাসুলই এবার দিতে হল করিনাকে। চলতি বছরের অক্টোবরেই নবাব সইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন বেবো। এর সেই কারণেই তাঁকে বাদ পড়তে হল সঞ্জয় লীলা বনশালীর আগামী ছবি `রামলীলা` থেকে।
রামলীলা থেকে করিনার বাদ যাওয়ার কারণ নিয়ে জল্পনা চলছিল অনেকদিন ধরেই। করিনার ম্যানেজার জাহিদ খান জানিয়েছিলেন সঞ্জয়ের প্রস্তাবিত পারিশ্রমিকের অঙ্ক পছন্দ না হওয়ার জন্যই নাকি বেঁকে বসেছিলেন বেবো। তবে এবারে সরাসরি মুখ খুললেন সঞ্জয়। বনশালী এদিন জানান, অক্টোবরে বিয়ে করার কারণেই নাকি তাঁর ছবি থেকে ছেঁটে ফেলা হয়েছে করিনাকে। এর আগে ঠিক এইভাবেই সন্তানসম্ভবা হয়ে পড়ায় মধুর ভান্ডারকরের `হিরোইন` থেকে বাদ যেতে হয়েছিল বচ্চন বহু ঐশ্বর্যকে।
ছবিটির গল্প সম্পর্কে খুব কমই জানতেন বেবো। অথচ তাঁর আগ্রহ ছিল ষোলো আনা। কিছুদিন আগে ন্যাশনাল ট্যাবলয়েড-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে করিনা জানান, ২০১২-র সেপ্টেম্বরে এ ছবির মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহী তিনি। এরপরই হঠাত্‍ কোনও এক অজ্ঞাত কারণে রামলীলা থেকে বাদ পড়েন করিনা। সঞ্জয় কথা বলেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। শেক্সপিয়ারের নাটক `রোমিও জুলিয়েট`-এর কাহিনী অবলম্বনে বনশালী তৈরি করছেন `রামলীলা।` প্রিয়াঙ্কার সঙ্গে ছবিতে রয়েছেন রনবীর সিং।



First Published: Tuesday, July 10, 2012 - 20:37


comments powered by Disqus