আসছে হিরোইন

Last Updated: Monday, July 23, 2012 - 22:44

বচ্চন বহু ঐশ্বর্যকে সরিয়ে করিনার হিরোইন হয়ে ওঠার সময় থেকেই খবরের শিরোনামে মধুর ভান্ডারকরের আগামী ছবি। আর দীর্ঘ একবছর অপেক্ষার পর ছবির পোস্টার রিলিজ হতেই হিট `হিরোইন`। ছবির মধ্যে ফুটে উঠেছে হিরোইনের রূপ। সোনালি পোশাকে ফিল্ম ম্যাগাজিনে পরিবেষ্টিত বেবো। সঙ্গে ওয়াইন এর খালি গ্লাস।
এক বিখ্যাত অভিনেত্রীর পর্দার পিছনের জীবন নিয়েই তৈরি হয়েছে `হিরোইন`। গ্ল্যামার দুনিয়ার চমক যে একজন ব্যক্তিকে কোথায় নিয়ে ফেলতে তাই নিয়ে গল্পের প্রেক্ষাপট। ছবিতে কারিনা কাপুর এক দিকে `চামেলি`। অন্য দিকে `ছাম্মাক ছাল্লো`। তাঁর দুই বিখ্যাত রূপে দেখা গেছে বেবো। অনেকগুলি `লুক`-এর মধ্যে `হালকাত জওয়ানি` গানের দৃশ্যে তাঁর সঙ্গো `ডার্টি পিকচার`-এর বিদ্যা বালানের মিলও খুঁজছেন কেউ কেউ। মধুরেরই ছবি `ফ্যাশন` এর সঙ্গেও `হিরোইন`-এর কথাও মিল খুঁজছেন অনেকে। যেখানে ফ্যাশন জগতের কিছু অজানা দিক ফুটিয়ে তুলিয়েছিলেন তিনি। মডেলদের উত্থান পতন নিয়ে ও তাদের সেই জীবনের টানাপড়েন জুড়ে ছিল ছবির অনেকটাই।
`হিরোইন` মুক্তি পাচ্ছে সেপ্টেম্বরের ২১ তারিখ। হিরোইন কি সত্যিই `ডার্টি পিকচার` আর `ফ্যাশন`-এর ককটেল, নাকি সম্পূর্ণ মৌলিক একটি ছবি, সেটা জানার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।



First Published: Monday, July 23, 2012 - 22:44


comments powered by Disqus