এবার দ্বিতীয় বিয়েটা সেরেই ফেলছেন করিশ্মা?

এবার কি তাহলে সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে বিয়েটা হয়েই যাচ্ছে এবার করিশ্মা কাপুরের? আর কিছুদিনের মধ্যেই সন্দীপের সঙ্গে বিয়ের তারিখ ঘোষণা করতে চলেছেন করিশ্মা কাপুর। বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে এমনই কানাঘুষো। যদিও কবে বিয়ে করছেন, সে বিষয়ে কাপুর কন্যা কোনও মন্তব্য করেননি।

Updated By: Nov 16, 2017, 04:58 PM IST
এবার দ্বিতীয় বিয়েটা সেরেই ফেলছেন করিশ্মা?

নিজস্ব প্রতিবেদন : এবার কি তাহলে সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে বিয়েটা হয়েই যাচ্ছে এবার করিশ্মা কাপুরের? আর কিছুদিনের মধ্যেই সন্দীপের সঙ্গে বিয়ের তারিখ ঘোষণা করতে চলেছেন করিশ্মা কাপুর। বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে এমনই কানাঘুষো। যদিও কবে বিয়ে করছেন, সে বিষয়ে কাপুর কন্যা কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি একটি রেস্তোরাঁ থেকে একসঙ্গে বেরোতে দেখা যায় করিশ্মা কাপুর এবং সন্দীপ তোশনিওয়ালকে। এরপর একটি গয়নার দোকান থেকেও দু’জনকে একসঙ্গে বেরিয়ে আসতে দেখা যায়। এরপর থেকেই সন্দীপ এবং করিশ্মার বিয়ে নিয়ে শুরু হয় জোর জল্পনা।

আরও পড়ুন : ক্যামেরার সামনেই পুনিশের সঙ্গে অশ্লীলতা, বন্দগীকে বাড়ি ছাড়ার নির্দেশ 

এদিকে করিশ্মা যদি বিয়ে করেন, তাহলে কোনও আপত্তি করবেন না বলে স্পষ্ট জানিয়েছেন তাঁর বাবা রণধীর কাপুর। তিনি বলেন, সন্দীপ এবং করিশ্মাকে যে একসঙ্গে দেখা যাচ্ছে, সেটা কোনও নতুন বিষয় নয়। বিয়ের পর ওরা যদি ভাল থাকে, তাহলে কোনও আপত্তি নেই তাঁর। করিশ্মার বিয়ের সিদ্ধান্তে যদি তাঁর দুই সন্তানও খুশি হয়, তাহলেও তাঁর বলার কিছু থাকে না বলেও মন্তব্য করেন রণধীর।

.