থানায় হামলা তৃণমূলের, মার খেলেন পুলিসকর্মীরা

ভাঙড়ের কাশীপুর থানায় হামলার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থক থানা ঘেরাও করে পুলিসকে মারধর করে বলেও অভিযোগ। একটি লরি আটককে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত।

Updated By: May 13, 2012, 01:37 AM IST

ভাঙড়ের কাশীপুর থানায় হামলার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থক থানা ঘেরাও করে পুলিসকে মারধর করে বলেও অভিযোগ। একটি লরি আটককে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত। সাতুলির শুকুনপুকুরে খড়বোঝাই লরি যাওয়ার সময় হাইটেনশন তারে আটকে যায়। এরফলে আগুন লেগে যায় লরিতে। পুলিস সেই লরিটিকে আটক করে কাশীপুর থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করলেন বাধা দেন ভাঙর এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি  জাহাঙ্গির খান চৌধুরীর ঘনিষ্ঠ সাদেক মল্লিক। তাঁকে গ্রেফতার করে পুলিস।
এই খবর ছড়িয়ে পড়তেই খড়গাছি এবং ঘটকপুকুর এলাকা থেকে তৃণমূলের কংগ্রেস কর্মীরা কাশীপুর থানায় চড়াও হয় বলে অভিযোগ। তৃণমূল নেতার মুক্তির দাবিতে পুলিসকর্মীদের মারধর করা হয় বলে জানা গিয়েছে। পরিস্থিতি  নিয়ন্ত্রণের বাইরে গেলে ওসি ধ্রবজ্যোতি বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পুলিস তাদের প্রতিহত করে। জাহাঙ্গির খান চৌধুরী আটক সাবেক মল্লিককে ছাড়ানোর জন্য উদ্যোগী হন বলেও খবর।

.