ক্যাট-অ্যাশ ঠাণ্ডা যুদ্ধ চলছেই

Last Updated: Thursday, October 4, 2012 - 15:26

একজন বিশ্বসুন্দরীর মুকুট পরেই এসেছিলেন বলিউডে। ধীরে ধীরে হয়েছেন এক নম্বর। সেখান থেকে ভারতের পয়লা নম্বর ফিল্মি ফ্যামিলির 'বহু'। অন্যজনের যাত্রাপথ ততটা সুগম ছিল না। বলিউড এন্ট্রিটা সহজে পেয়ে গেলেও আজন্ম বিদেশে বেড়ে ওঠা আধা ভারতীয় সুন্দরীকে বলিউডে শক্তপোক্ত ঘাঁটি গাড়তে বেশ বেগ পেতে হয়েছিল। দুজনের কাহিনি এতখানি আলাদা হলেও কোনও এক অদৃশ্য ডোর আজন্মকালের জন্য বেঁধে দিয়ে গেছে তাঁদের। সেই ডোরের নাম সলমন খান।
ঐশ্বর্য রাই এবং ক্যাটরিনা কাইফ। দুজনেই সলমন খানের প্রাক্তন প্রেমিকা। আর সেখান থেকেই শুরু বিতর্ক। বরাবরই নিজেদের মধ্যে দূরত্ব বজায় রেখে চলেছেন তাঁরা। কিন্তু বাতবিতণ্ডায় জড়াননি কখনই। কারও দিক থেকে সম্পর্ক স্বাভাবিক করার কোনও প্রয়াসও দেখা যায়নি কোনওদিন। সেই ঠাণ্ডা অবজ্ঞার সম্পর্ক বজায় থাকল বিদেশের মাটিতেও।
এই মুহূর্তে শিকাগোয় ক্যাটরিনার সঙ্গে শুটিং করছেন অভিষেক বচ্চন। সম্প্রতি স্বামীর সঙ্গে কিছুটা কোয়ালিটি টাইম কাটানোর বাসনায় মেয়ে আরাধ্যাকে নিয়ে ছবির সেটে গিয়ে উপস্থিত হন অভিষেক পত্নী ঐশ্বর্য। সেইসময় সেটে ছিলেন ক্যাটও। দুজন দুজনকে দেখে সৌজন্য হাসি। ব্যাস। ওইটুকুই। আর কোনও কথাবার্তাই বিনিময় হয়নি তাঁদের মধ্যে। বাকি সময়টা একই সেটে উপস্থিত থেকেও একে অপরকে উপেক্ষা করেই কাটিয়ে দিয়েছেন। তাঁদের মধ্যে নাকি এতটাই দূরত্ব যে সম্প্রতি এক বেসরকারি টেলিভিশন চ্যানেলের একটি শোয়ে অ্যাশকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে বললেও এড়িয়ে যান ক্যাট।
যাই হোক। যেভাবে ওনারা ভাল থাকেন, থাকুন। ভক্তেরা কোনওদিনই চাইবেন না চুলোচুলি করুন ভারতের দুই সেরা সুন্দরী।



First Published: Thursday, October 4, 2012 - 15:34


comments powered by Disqus