রনবীরকে ছেড়ে সলমনের কাছে ফিরছেন ক্যাট?

Last Updated: Monday, February 17, 2014 - 20:01

রনবীরের সঙ্গে বরাবরই কনফিউজড ক্যাটরিনা। কখনই প্রশ্নের উত্তরই ঠিকঠাক মেলেনা তাঁর থেকে। তার ওপর আবার ভক্তদের কিছুটা ধোঁয়াশায় রাখতেও ভালবাসেন বি-টাউনের নতুন ধুম গার্ল। আর এবারে যা বললেন তাতে দর্শকদের মনে এখন ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন। তবে কি এখনও চান্স আছে সল্লু মিঞার?

সম্প্রতি একটি সাক্ষাত্কারে ক্যাট জানিয়েছেন, ""সলমন এখনও আমার জীবনে ভীষণভাবে রয়েছে। জাস্ট একটা মেসেজ দূরে থাকে সবসময়। এখনও আমাদের যথেষ্ট যোগাযোগ রয়েছে।`` ক্যাটের কথাতেই ফুটে উঠছিল সলমনের প্রতি আত্মবিশ্বাস। তবে কি সলমনের কাছেই ফিরছেন ক্যাটরিনা? সেই বিষয়ে এখনও কিছু না জানালেও রনবীরের সঙ্গে বিচ্ছেদ হতে পারে সেই বিষয়ে ইঙ্গিত দিয়েছেন ক্যাট।

রনবীরের সঙ্গে সম্পর্কের বিষয়ে ক্যাটরিনা বলেন, "" আমি এখনই কিছু বলতে পারছি না। আজ সম্পর্কে আছি, কিন্তু কাল নাও থাকতে পারি। যখন আমি সম্পর্ক নিয়ে আমার মতামত জানাই মিডিয়া ভুল বোঝে। তাই আমি কিছু বলাই বন্ধ করে দিয়েছি। নিজের জীবন ও সম্পর্ক ব্যক্তিগত রাখা খুব জরুরি। তা নাহলে সবাই নিজের মতো গল্প বানিয়ে নেবে।``

ক্যাটের জীবনের প্রথম প্রেম না হলেও বলিউডের প্রথম বয়ফ্রেন্ড ছিলেন সলমনই। কিছুদিন ধরেই সাংবাদিক সম্মেলন, সাক্ষাত্কারে সলমনের প্রসঙ্গেই কথা বলছেন ক্যাটরিনা। এ দিকে সলমন কিছুদিন আগে প্রথম ভারতীয় হিসেবে অডি৭ কিনেছেন। নতুন দাড়ি কেনার পর বলেছিলেন ক্যাটরিনাকেই মানাবে এই গাড়িতে। তবে কি সত্যিই ফিরছেন তাঁরা?



First Published: Monday, February 17, 2014 - 19:56


comments powered by Disqus