কনে সেজে উচ্ছ্বসিত ক্যাট

Last Updated: Monday, April 14, 2014 - 12:17

বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের সামনে বিশেষ মুখ না খুললেও ক্যাটরিনার মনে যে বিয়ের ইচ্ছা প্রবল তা বোঝা গেল স্লাইসের নতুন বিজ্ঞাপনেই। গরমে নতুন তিনটি ফ্লেভার নিয়ে এসেছে জনপ্রিয় ম্যাঙ্গো ড্রিঙ্ক স্লাইস। সেই ৩টি ফ্লেভার নিয়েই নতুন বিজ্ঞাপন স্লাইস স্বয়ম্বর। সেখানেই দেশের চার প্রদেশের কনের সাজে সেজেছেন ক্যাট। তাতেই বেজায় উচ্ছ্বসিত তিনি। তবে সবথেকে মনে ধরেছে লক্ষ্মৌভি কনের সাজ।

বিজ্ঞাপনে ক্যাটের সাজ পরিকল্পনা করেছেন অনিতা শ্রফ আদজানিয়া। ক্যাট বলেন, "এতরকম কনের সাজ সত্যিই অসাধারণ। ভারতীয় সমস্কৃতি সত্যিই খুব গভীর। প্রতিতা প্রদেশ অন্যের থেকে আলাদা। প্রতিটা লুক খুব ট্যাডিশনাল কিন্তু খুব আধুনিক। আমার সবথেকে পছন্দ লক্ষ্ণৌর সাজ।"

কখনও লাল লেহেঙ্গা, লম্বা চোলি, লাল টিপ ও রাজকন্যা স্টাইল কুন্দনের গয়নায় কনে সেজেছেন ক্যাটরিনা। লক্ষ্ণৌর সাজের জন্য ক্যাটরিনা পরেছেন সবুজ ও গোলাপি রঙের ওপর ক্রিস্টালের কাজ করা লক্ষ্ণৌ ঘরানার শরারা। সঙ্গে সোনালির কাজ। দক্ষিণি কনের সাজে ক্যাট পরেছেন ট্র্যাডিশনাল কাঞ্জিভরমের সঙ্গে টেম্পল জুয়েলারি। গুজরাতি সাজে অনিতা ক্যাটকে সাজিয়েছেন বিভিন্ন রঙের লেয়ারড স্কার্ট ও সোয়ারভস্কি ক্রিস্টালে।



First Published: Monday, April 14, 2014 - 12:17


comments powered by Disqus