তিন খানের প্রশংসায় ক্যাটরিনা

তিন খানের প্রশংসায় ক্যাটরিনা

তিন খানের প্রশংসায় ক্যাটরিনা জন্ম হংকংয়ে। বেড়ে ওঠা হাওয়াই, লন্ডন, ফ্রান্সে। ভাবলেশহীন মুখে তাঁর ভাঙা ভাঙা হিন্দিতে বেশ বিরক্ত বলিউডি প্রতিদ্বন্দ্বীরা। তবে এইসবকে একেবারেই আমল দিতে রাজি নন ক্যাটরিনা কাইফ। তাঁর বিদেশে বেড়ে ওঠা কোনওভাবেই বলিউড কেরিয়ারকে প্রভাবিত করেছে বলে মনে করেন না এই ভারতীয় জলজ্যান্ত বার্বি। বরং বহুদেশে থাকার ফলেই ভারতে এসে মানিয়ে নিতে তাঁর কোনও অসুবিধা হয়নি বলে মনে করেন ক্যাট।

সম্প্রতি একটি গয়নার বিপণির উদ্বোধনে ক্যটরিনা বলেন, "গত ১২ বছরে আমি ৮ থেকে ৯টা দেশে থেকেছি। সেই কারণে আমি সবকিছুর সঙ্গেই মানিয়ে নিতে পারি"। সলমনের সঙ্গে এক থা টাইগার ও শাহরুখের সঙ্গে জব তক হ্যায় জানের পর এবার তৃতীয় খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ক্যাট। ধুম থ্রি ছবিতে আমিরের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা। তবে তিন খানের মধ্যে সেরা কে প্রশ্ন করা হলে প্রত্যাশিত ভাবে এড়িয়েই গেলেন ক্যাটরিনা। "তিনজনের মধ্যে কে সেরা সেটা বলা খুবই মুশকিল। তিনজনেই খ্যাতির সমান উচ্চতায় পৌঁছেছেন"।

বেশকয়েক বছর ধরে বক্সঅফিসের লাভের বিচারে নায়িকাদের পিছনে ফেলে দিলেও তা নিয়ে ভাবতে বিশেষ রাজি নন ক্যাটরিনা। "সত্যি বলতে কী আমি এক নম্বরে থাকা নিয়ে খুব একটা চিন্তিত নই। আমি আমার তারকা জীবনের বাইরের বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করি"। এমনকী, বলিউডকে পুরুষতান্ত্রিক বলেও মনে করেন না তিনি। তাঁর মতে, ভাল অভিনয়ই বলিউডে রাজত্ব করে। আশা রাখা যায় কোনও না কোনও দিন নিজের এই উপলব্ধির প্রমাণ ক্যাটরিনা দেবেন।



First Published: Thursday, December 06, 2012, 21:59


comments powered by Disqus