রাতারাতি বদলে গেল ক্যাটরিনার সিনেমার নাম, নামবদলে 'কাল কিসনে দেখা' এখন 'বার বার দেখো'

ফ্যান্টমের পর এবার বার বার দেখো। প্রথমে ঠিক ছিল সিনেমার নাম হবে 'কাল কিসনে দেখা', কিন্তু সিনেমার নামটা পছন্দ হল না পরিচালক, অভিনেতাদের। তাই রাতারাতি বদলে গেল সিনেমার নাম। ক্যাটরিনা কাইফ-সিদ্ধার্থ মালহোত্রা আসন্ন সিনেমার নাম বদলে হল 'বার বার দেখো'। সপ্তাহ নিতইয়া মেহরার এই সিনেমার নাম ঘটা করে সপ্তাহখানেক আগে প্রকাশ করা হয়। বলা হয়েছিল, ক দিনের মধ্যে ছবির শ্যুটিংয়ের কাজ শুরু হবে।

Updated By: Sep 1, 2015, 08:21 PM IST
রাতারাতি বদলে গেল ক্যাটরিনার সিনেমার নাম, নামবদলে 'কাল কিসনে দেখা' এখন 'বার বার দেখো'

ওয়েব ডেস্ক: ফ্যান্টমের পর এবার বার বার দেখো। প্রথমে ঠিক ছিল সিনেমার নাম হবে 'কাল কিসনে দেখা', কিন্তু সিনেমার নামটা পছন্দ হল না পরিচালক, অভিনেতাদের। তাই রাতারাতি বদলে গেল সিনেমার নাম। ক্যাটরিনা কাইফ-সিদ্ধার্থ মালহোত্রা আসন্ন সিনেমার নাম বদলে হল 'বার বার দেখো'। সপ্তাহ নিতইয়া মেহরার এই সিনেমার নাম ঘটা করে সপ্তাহখানেক আগে প্রকাশ করা হয়। বলা হয়েছিল, ক দিনের মধ্যে 'কাল কিসনে দেখা'-র শ্যুটিংয়ের কাজ শুরু হবে। কিন্তু কেন হঠাত্‍ করে নামবদল? শোনা যাচ্ছে পরিচালকের ইচ্ছাতেই নাম বদলাতে হল।
 
এদিকে, রাতারাতি নাম বদলের জেরে নতুন এই সিনেমাকে নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। যদিও প্রযোজক সংস্থা বলছে, সেপ্টেম্বের শ্যুটিংয়ের কাজ শুরু হলেই সব বিভ্রান্তি দূর হয়ে যাবে। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ক্যাটরিনার জুটি বাধা নিয়ে বেশ আগ্রহ তৈরি হয়েছে। কারণ জুটি হিসেবে এটা খুব একটা প্রথাগত নয়। 

.