'কেদারনাথ' নিয়ে বিপাকে সারা

 সিনেমাটির পূর্বতন প্রযোজক সংস্থা ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্টের সঙ্গে পরিচালক অভিষেক কাপুরের ঝামেলা জেরে বহুদিন ধরেই 'কেদারনাথ'-শ্যুটিং আটকে ছিল। সেই ঝামেলা মিটেছে এবার শ্যুটিংয়ের ডেট নিয়েই খোদ নায়িকা সারা আলি খানের বিরুদ্ধেই মামলা ঠুকে দিয়েছেন ছবিটির বর্তমান প্রযোজক অভিষেক কাপুর।  

Updated By: May 28, 2018, 12:00 PM IST
'কেদারনাথ' নিয়ে বিপাকে সারা

নিজস্ব প্রতিবেদন: সইফ কন্যা সারা আ্রলি খানের বলিউড ডেবিউ ফিল্ম 'কেদারনাথ' নিয়ে বিতর্ক চলছে বহুদিন ধরেই। সিনেমাটির পূর্বতন প্রযোজক সংস্থা ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্টের সঙ্গে পরিচালক অভিষেক কাপুরের ঝামেলা জেরে বহুদিন ধরেই 'কেদারনাথ'-শ্যুটিং আটকে ছিল। সেই ঝামেলা মিটেছে এবার শ্যুটিংয়ের ডেট নিয়েই খোদ নায়িকা সারা আলি খানের বিরুদ্ধেই মামলা ঠুকে দিয়েছেন ছবিটির বর্তমান প্রযোজক অভিষেক কাপুর।  

অভিষেক কাপুরের অভিযোগ, সারা এখনও তাঁর ছবি 'কেদারনাথ'-এর সঙ্গে চুক্তিবদ্ধ। অথছ, সারা যে ডেটগুলি আগেই 'কেদারনাথ'-এর জন্য দিয়ে রেখেছিলেন এখন সেগুলিই 'সিম্বা'র জন্য দিয়েছেন। পরিচালক, প্রযোজক অভিষেক কাপুরের কথায়, সারা আগে জানিয়েছিলেন যে তিনি ছবির শ্যুটিংয়ের জন্য ফাঁকা আছেন। অথচ, যখন তাঁকে বলা হল যে তাঁকে মে থেকে জুলাই-এর মধ্যে শ্যুটিং করতে হতে পারে। তখন তিনি বলছেন তিনি ইতিমধ্যেই জুন মাসে রোহিত শেট্টি ও অভিষেক কাপুরের ছবির শ্যুটিংয়ের জন্য ডেট দিয়ে ফেলেছেন। আর এই মত পার্থক্যের জেরেই সারার বিরুদ্ধে মামলা ঠুকেছেন অভিষেক কাপুরের 'দ্যা গাই ইন দ্যা স্কাই প্রাইভেট লিমিটেড।' সারার কাছ থেকে ৫ কোটি টাকা ক্ষতিপূর্ণ দাবি করেছে অভিষেক কাপুরের প্রযোজনা সংস্থা।

 

 

A post shared by Abhishek kapoor (@gattukapoor) on

আরও পড়ুন-সংসার ভাঙল অর্জুন রামপাল ও মেহের জেসিয়ার

প্রসঙ্গত, 'কেদারনাথ'-এর পূর্বতন প্রযোজনা সংস্থা ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট সঙ্গে অভিষেক কাপুরের ঝামেলার জেরে দীর্ঘদিন ধরে 'কেদারনাথ'এর শ্যুটিং বন্ধ ছিল। সেই মামলাও আদালত পর্যন্ত গড়িয়েছিল। পরবর্তীকালে অভিষেক কাপুর ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্টের পাওনা টাকা মিটিয়ে দিলে সিনেমাটির প্রযোজনার দায়িত্ব হস্তান্তর হয়। এটির বর্তমানে প্রযোজনা করছে অভিষেক কাপুরের 'দ্যা গাই ইন দ্যা স্কাই প্রাইভেট লিমিটেড।' এবং সহ প্রযোজক হিসাবে দায়িত্ব নিয়েছে রণি স্ক্রিউভালা।

তবে সারা অভিষেক কাপুরের ঝামেলায় সারাকেই সমর্থন করেছেন বাণিজ্য বিশ্লেষক অতুল মোহন। তাঁর কথায়, 'কেদারনাথ'-এক নির্মাতারা তাঁদের দেওয়া কথা মত সময়ে সিনেমার শ্যুটিং শেষ করে উঠতে পারেননি। যেহেতু তাঁরা কথা রাখেননি, তাই সারাও সেই ডেটগুলি অন্য একটি সিনেমা নির্মাতাদের দিয়েছেন। তাই এখানে সারা কোনও অন্যায় করেননি। সারাকে সমর্থন করেছেন প্রযোজন অমূল বিকাশ মোহন। তাঁর কথায়, উঠতি কোনও অভিনেত্রী সারা জীবন 'কেদারনাথ'-এর শ্যুটিং শেষ হওয়া পর্যন্ত বসে থাকবেন এটা আশা করাই ভুল।

 

A post shared by Dharma Productions (@dharmamovies) on

আরও পড়ুন- শুধু এই কারণে অনুষ্কাকে বিয়ে করতে পারছেন না প্রভাস!

.