জুড়ল সম্পর্ক! পাউট করে কথা রাখলেন আলিয়া-জ্যাকলিন

Updated By: Oct 21, 2017, 07:24 PM IST
জুড়ল সম্পর্ক! পাউট করে কথা রাখলেন আলিয়া-জ্যাকলিন

নিজস্ব প্রতিবেদন: তাঁদের নাকি ব্রেকআপ হয়ে গেছে! এমন গুঞ্জনই তো কিছুদিন আগে পর্যন্ত ছড়িয়েছিল টিনসেল টাউনে। আপনিও নিশ্চয় শুনেছিলেন যে জ্যাকলিন ফার্নান্ডেজ ও সিদ্ধার্থ মালহোত্রার ঘনিষ্ঠতার জন্যই নাকি সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছেন আলিয়া। এমনকি সম্পর্ক ভাঙা নিয়ে প্রশ্ন করা হলে কিছুদিন আগে সিদ্ধার্থ ও আলিয়া দুজনেই যেভাবে সে প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন তাতেও জল্পনার জল গড়িয়েছিল বহু দূর।

তবে সম্প্রতি, সঞ্জয় কাপুরের বার্থডে কাম দিওয়ালি পার্টিতে সিদ্ধার্থ-আলিয়ার উপস্থিতি কিন্তু আবার অন্যকথা বলছে। এই পার্টিতে ফের একবার সিদ্ধার্থের সঙ্গে হাসিঠাট্টা, গল্প গুজবে মেতে উঠতে দেখা যায় আলিয়াকে। এমনকি পার্টিতে বিভিন্ন সময় দুই লাভবার্ডকে একান্তেও দেখাও গিয়েছে। আর এতেই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন ভক্তেরা।

 

 

A post shared by Filmy News (@filmynews_) on

 

 

A post shared by Thebollygurl (@thebollygurl) on

অন্যদিকে, আমিরের দেওয়া দিওয়ালি পার্টিতে আবার জ্যাকলিনের সঙ্গে 'পাউটি পোজ' দিতে দেখা গেল আলিয়াকে। যা দেখে খুব স্বাভাবিকভাবে অনেকেই আবাক হবেন।

তবে অবশ্য, কিছুদিন আগে আলিয়াকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করা নিয়ে জ্যাকলিনকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ''আমি আলিয়াকে ফোন করে কথা বলেছি, জানিয়েছি লোকে কী বলছে তাতে আমি কেয়ার করি না। ও কী ভাবছে সেটাই আমার জানার দরকার। আমি এই আনফলো করার গুজব নিয়ে কথা বলেছি। এসব ভুল। আলিয়া ভীষণই কিউট। ও পুরো বিষয়টা শুনে হেসেছে আর বলেছে, পরে যখন আমাদের দেখা হবে তখন একসঙ্গে সেলফি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করব।''

যেমন বলা তেমনিই কাজ, আলিয়া-জ্যাকলিন শেষপর্যন্ত প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করে দেখালেন বটে।

আরও পড়ুন- 'আমি মরে গেছি শুনেই নুর কেঁদে ফেলল' শ্যুটিং-এর অভিজ্ঞতা শেয়ার করলেন পরিচালক মানস মুকুল

.