বর্ষসেরা কিম-কিং-ক্যাট

Last Updated: Friday, December 7, 2012 - 15:17

বিশ্বের সেক্সিয়েস্ট মহিলার তালিকায় প্রিয়াঙ্কার কাছে হার মেনেও ভক্তকূলের দৌলতে মান বাঁচল ক্যাটরিনার। টানা ৪ বছরের জন্য মোস্ট ডাউনলোডেড সেলিব্রিটি অন মোবাইল ফোনসের তকমা ধরে রাখলেন ক্যাটরিনা। এয়ারটেল মবিটিউড ২০১২-র সমীক্ষায় গত ৩ বছরের মতো এবছরও তাঁর ছবিই নিজেদের ফোনে সবথেকে বেশি বার ডাউনলোড করেছেন ভক্তরা। পুরুষদের মধ্যে এখানেও প্রথম স্থানে রয়েছেন কিং খান। হলিউডে সবাইকে পিছনে ফেলে দিয়েছেন কিম কার্দাসিয়ান।
ক্যাটরিনার সঙ্গেই প্রথম পাঁচে রয়েছেন করিনা কপুর, প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা ও বিদ্যা বালন। অন্যদিকে, শাহরুখের পরেই রয়েছেন সলমন খান, অজয় দেবগন, অক্ষয় কুমার ও রনবীর কপুর। গত তিন বছরের মতো এবারও প্রথম পাঁচে জায়গা পাননি আমির খান। তবে বেশ ভাল জায়গায় রয়েছেন দক্ষিণী তারকারা। সবথেকে বেশি ডাউনলোড হয়েছে তৃশ কৃষ্ণনের ছবি।

এবছরেও সেরা গানের তালিকায় রয়েছে কোলাভরি ডি। বিশ্বজুড়ে ব্যাপক আলোড়ন তুলেও কোলাভরি ডি-র ধারেকাছেও আসতে পারেনি গ্যাংনাম স্টাইল। কোলাভরির থেকে ২০ শতাংশ পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বডিগার্ড ছবির তেরি মেরি। এয়ারটেল ভিডিও টকিজে সব থেকে বেশি দেখা হয়েছে দাবাং। এয়ারটেল অডিও টকিজে প্রথম স্থানে রয়েছে সিংহম। জনপ্রিয়তার তালিকায় এখনও স্থান শোলের অডিও এডিশন। গানের তালিকায় প্রথম তিনে রয়েছে `চিকনি চামেলি`, `গুন গুন গুনা`, `অভি মুঝ মে কহি`।
ট্রেকান বা সোলক্যালিবারের মতো ভিডিও গেমসকে অনেক পিছনে ফেলে দিয়েছে অগ্নিপথ, স্পাইডারম্যান ও এডেন্ট বিনোদের অনুপ্রেরণায় তৈরি ভিডিও গেমস। হলিউডে সেরা পাঁচের তালিকায় রয়েছেন কিম কার্দাসিয়ান, ব্রিটনি স্পেয়ার্স, হিলারি ডাফ, কেটি হোমস ও অ্যাঞ্জেলিনা জোলি।



First Published: Friday, December 7, 2012 - 15:17


comments powered by Disqus