জানেন কোন নারীকে ট্যুইটারে গোটা এশিয়া মহাদেশের সবথেকে বেশি মানুষ ফলো করেন?

আমাদের প্রত্যেকেরই পছন্দের মানুষ থাকেন। ব্যক্তিগত সম্পর্কের বাইরে আমাদের সবারই কোনও কোনও আদর্শের মানুষ থাকেন। যাঁদের দেখে আমরা অনুপ্রাণিত হই, যাঁদের মতো হতে চাই।

Updated By: Oct 1, 2016, 04:49 PM IST
জানেন কোন নারীকে ট্যুইটারে গোটা এশিয়া মহাদেশের সবথেকে বেশি মানুষ ফলো করেন?

ওয়েব ডেস্ক: আমাদের প্রত্যেকেরই পছন্দের মানুষ থাকেন। ব্যক্তিগত সম্পর্কের বাইরে আমাদের সবারই কোনও কোনও আদর্শের মানুষ থাকেন। যাঁদের দেখে আমরা অনুপ্রাণিত হই, যাঁদের মতো হতে চাই।

আরও পড়ুন জন্মদিনে শুনে নিন শানের সেরা ১০ গান

অনেক ক্ষেত্রেই অভিনেতা অভিনেত্রী বা খেলোয়াড় কিংবা রাজনীতিবিদরা আমাদের অনেকেরই আদর্শ হয়ে ওঠেন। এঁদের মধ্যে কিছু সংখ্যক মানুষ অভিনেতা অভিনেত্রীদের বাকিদের থেকে একটু বেশিই পছন্দ করেন। তাঁদের আদব কায়দা নকল করেন, তাঁদের মতো পোশাক পরতে চান। সোজা কথায়, তাঁদের মতো হতে চান। তেমনই একজন বলিউড তারকা রয়েছেন, যাঁকে গোটা এশিয়া মহাদেশের বেশিরভাগ মানুষ ফলো করেন।

দীপিকা পাডুকোন। খুব কম সময়ে যে সমস্ত বলিউড তারকারা মানুষের কাছে প্রিয় হয়ে উঠেছেন, তাঁদের মধ্যে একজন দীপিকা পাডুকোন। এখন তো তিনি বলিউডের সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীও। এছাড়া তিনি এশিয়া মহাদেশের সবথেকে বেশি ফলো করা ব্যক্তি। দীপিকা পাডুকোনকে ট্যুইটারে ১৬ মিলিয়ন মানুষ ফলো করেন। এই সংখ্যক ফলোয়ার্সের পরিমান এশিয়া মহাদেশে আর কোনও ব্যক্তির নেই। সৌন্দর্য, অভিনয়ের পাশাপাশি তাঁর মুকুটে আরও একটা পালক জুড়লো।

.