কোয়েলের শুভদৃষ্টিতে টলিউড কনেযাত্রী

অবশেষে সুজিত মন্ডলের বর আসবে এখুনির নায়িকার বর এসেই গেলেন। তাজবেঙ্গলে চলছে টলিউডের রয়্যাল ম্যারেজের রিসেপশন পার্টি। শুক্রবার সকালে জমজমাট বারাতি নিয়েই উপস্থিত হলেন নিসপাল সিং রানে। পরনে শেরওয়ানি। আর রীতি মেনে মাথায় উঠল পাগড়ি, যাতে ঢাকা পড়ল নতুন বরের মুখের এক্সপ্রেসন। আর পাত্রী, তিনি এক্কেবারে রাঙা কনে বৌ। রাসবিহারীর গুরুদ্বারে সম্পন্ন হল ভবানীপুরের মল্লিকবাড়ির মেয়ে কোয়েলের বিয়ে। পাঞ্জাবি নিয়মে। বারাতি এলেন জিত্ গাঙ্গুলি, অভিনেতা জিত্, রবি কিনাগী, দেব,আরো অনেকে। 

Updated: Feb 2, 2013, 10:01 PM IST

অবশেষে সুজিত মন্ডলের বর আসবে এখুনির নায়িকার বর এসেই গেলেন। তাজবেঙ্গলে চলছে টলিউডের রয়্যাল ম্যারেজের রিসেপশন পার্টি। শুক্রবার সকালে জমজমাট বারাতি নিয়েই উপস্থিত হলেন নিসপাল সিং রানে। পরনে শেরওয়ানি। আর রীতি মেনে মাথায় উঠল পাগড়ি, যাতে ঢাকা পড়ল নতুন বরের মুখের এক্সপ্রেসন। আর পাত্রী, তিনি এক্কেবারে রাঙা কনে বৌ।
দেখুন কোয়েলের শুভদৃষ্টির প্রথম ভিডিও

দেখুন কোয়েলের বিয়ের ছবি
রাসবিহারীর গুরুদ্বারে সম্পন্ন হল ভবানীপুরের মল্লিকবাড়ির মেয়ে কোয়েলের বিয়ে। পাঞ্জাবি নিয়মে। বারাতি এলেন জিত্ গাঙ্গুলি, অভিনেতা জিত্, রবি কিনাগী, দেব,আরো অনেকে। 
এরপর রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে হল বাঙালী বিয়ে, সন্ধ্যায়। সেখানেই দীর্ঘ দিনের প্রেমিক প্রযোজক নিসপালের সঙ্গে শুভদৃষ্টিটা সারলেন কোয়েল।  নিমন্ত্রিত প্রায় দুহাজার অতিথি। আজ তাজ বেঙ্গলে হচ্ছে রিসেপশন। মেয়ের বিয়ের সব দায়িত্ব পালনে ব্যস্ত বাবা রঞ্জিত মল্লিকের দেখা পাওয়াই দায়। মিডিয়ার সঙ্গে কথা বলা তো দূরের ব্যাপার নবদম্পতিকেও ক্যামেরার সামনে আনতে নারাজ তিনি। টলিউড সহ বিভিন্ন ক্ষেত্রের সেলেব্রেটি অতিথিদের উপস্থিতিতে জমজমাট আমবাঙালীর হার্টথ্রব, নায়িকা কোয়েল মল্লিকের রিসেপশন।