শর্ট স্ট্রিটকাণ্ড: গুলিতে জখম বাউন্সারের চিকিৎ‍সায় অবহেলার অভিযোগ

শর্ট স্ট্রিটকাণ্ড: গুলিতে জখম বাউন্সারের চিকিৎ‍সায় অবহেলার অভিযোগ

শর্ট স্ট্রিটকাণ্ড: গুলিতে জখম বাউন্সারের চিকিৎ‍সায় অবহেলার অভিযোগশর্ট স্ট্রিটে গুলিতে জখম বাউন্সার কৌশিক আঢ্যের চিকিৎসায় অবহেলার অভিযোগ তুলল তার পরিবার। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি কৌশিক। ঘটনার পর ৪৮ ঘণ্টা কেটে গেলেও কোনও বিশেষজ্ঞ ডাক্তার এখনও পরীক্ষা করেননি তাঁকে। শুধুমাত্র স্যালাইন আর ব্যথা কমানোর ওষুধ দিয়েই চলছে চিকিত্‍‍সা। মাথায় ও চোখে গুলির আঘাতে গুরুতর জখম কৌশিকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। 

হাসপাতালের একটি ভাঙা বেডেই রাখা হয়েছে  কৌশিককে। বেড উঁচু করা হয়েছে ইঁট দিয়ে। গোটা ঘটনায় বেজায় ক্ষুব্ধ কৌশিকের পরিবার। চিকিত্‍‍সার বিপুল ব্যয়ভার বহনের ক্ষমতাও তাঁদের নেই বলে জানিয়েছে কৌশিকের পরিবার।

শর্ট স্ট্রিট থেকে নমুনা সংগ্রহ করলেন ফরেনসিক বিশেষজ্ঞ দলের সদস্যরা। প্রতিনিধি দলে ছিলেন ফরেনসিক ডিরেক্টর। বাড়ির দেওয়ালে গুলির চিহ্ণ থেকে শুরু করে ভাঙা কাঁচ সবই পরীক্ষা করে দেখেন বিশেষজ্ঞরা। বাড়ির আনাচে কানাচেও ঘুরে দেখেন তারা। ঘটনার পূননির্মান করে চলে নমুনা সংগ্রহের কাজ।  ফরেনসিক বিশেষজ্ঞরা জানিয়েছেন ঘটনার দিন যে পরিমান গুলি চলেছে বলে জানা গেছে নমুনা সংগ্রহে সেই হিসাবে কিছুটা গরমিল হচ্ছে।

First Published: Wednesday, November 13, 2013, 16:51


comments powered by Disqus