শিবপ্রসাদ ও নন্দিতা জুটির প্রোডাকশনে ডেবিউ কৌশিক-চূর্ণীর ছেলে উজানের

কৌশিক গাঙ্গুলি ও চূর্ণী গাঙ্গুলির ছেলে উজান এবার টলিউডে ডেবিউ করছেন। যে-সে ছবি নয়, শিবপ্রসাদ ও নন্দিতা জুটির প্রোডাকশনে পাভেলের ছবি রসগোল্লায়।

Updated By: Mar 25, 2017, 04:55 PM IST
শিবপ্রসাদ ও নন্দিতা জুটির প্রোডাকশনে ডেবিউ কৌশিক-চূর্ণীর ছেলে উজানের

ওয়েব ডেস্ক: কৌশিক গাঙ্গুলি ও চূর্ণী গাঙ্গুলির ছেলে উজান এবার টলিউডে ডেবিউ করছেন। যে-সে ছবি নয়, শিবপ্রসাদ ও নন্দিতা জুটির প্রোডাকশনে পাভেলের ছবি রসগোল্লায়।

আমি কলকাতার রসগোল্লা, যখন দেবশ্রী রায় নেচেছিলেন কলকাতা শহরেরই রাস্তায়, তখনও বিতর্ক এতটা জোরদার হয়নি। রসগোল্লায় যে বাঙালির জন্মগত অধিকার, সেটা জাহির করার দরকারই হয়নি। কিন্তু হালে উড়িষ্যা হঠাত্‍ দাবি করতে শুরু করতেই বাঙালি নড়েচড়ে বসল আর অমনি পাভেলও বানিয়ে ফেললেন টানটান একটা স্ক্রিপ্ট। রসগোল্লার জন্মদাতা নবীনচন্দ্রকে নিয়ে। শিবপ্রসাদ ও নন্দিতা অনেকদিনই ছবিটা প্রোডিউস করবার জন্য রেডি ছিলেন। কিন্তু পাওয়া যাচ্ছিল না ঠিকঠাক অভিনেতা। হ্যাঁ, কৌশিক গাঙ্গুলির ছেলে উজানই এবার নবীনচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন। টলিউডে তাঁর মিষ্টিমধুর ডেবিউ ঘটতে চলেছে অচিরেই।

নিজের কামব্যাক ফিল্ম ভূমির রিলিজ ডেট পিছিয়ে দিতে চান সঞ্জয় দত্ত

এতদিন বাদে হঠাত্ এমন কাস্টিং কেন? উজানকে তো শিবপ্রসাদ আগে থেকেই চিনতেন। সেন্ট জেমস স্কুলে উজানের স্টেজ পারফরম্যান্স দেখেই নাকি ঠিক করেন নন্দিতা যে, নিজের ছবিতেই কাস্ট করবেন। পড়াশোনায় তুখড় উজান কিন্তু চেয়েছিল পুরো হায়ার স্টাডিজ কমপ্লিট করে তবেই আসতে ছবির জগতে। তবে অভিষেক ঘটে গেল আগেই। এ ছবিতে আরও অভিনয় করবেন খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত। আছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। এদের সঙ্গে সমানে সমানে অ্যাক্টিং করবেন উজান। দেখা যাক, রসগোল্লা তুমি কার বিতর্কে বাংলাকেই জিতিয়ে দিতে পারেন কি না উজান। বিশ্বের দরবারে।

৩ মিনিটে শিখে নিন কীভাবে বানাবেন ‘আলুর পরোটা’

বিনামূল্যে প্রতিদিন ১ জিবি করে ডেটা ফ্রি BSNL-র!

.