টনির আগামী ছবিতে কোয়েল?

Last Updated: Monday, April 8, 2013 - 18:52

বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন বলেছিলেন কোয়েল মল্লিক। কিন্তু রক্তে থাকলে তা থেকে বোধহয় বেশিদিন দূরে সরে থাকা যায় না। খবর, অনিরুদ্ধ রায়চৌধুরীর আগামী ছবিতে দেবের বিপরীতে ফিরছেন কোয়েল।
সমরেশ মজুমদারের কাহিনি বুনো হাঁস অবলম্বনে ছবি পরিচালনা করছেন অনিরুদ্ধ। সেখানেই দেবের বিপরীতে দেখা যেতে পারে কোয়েলকে। যদিও এই বিষয়ে এখনই বিশেষ মুখ খুলতে চাননি অনিরুদ্ধ। জানালেন, "এখনও কিছুই বলার সময় আসেনি। কোয়েল এখনও সই করেননি। অন্য অভিনেত্রীদের সঙ্গেও আমার কথাবার্তা চলছে। তবে আমি কোয়েলের সঙ্গে কাজ করতে সত্যিই ইচ্ছুক। কোয়েল খুব ভাল অভিনেত্রী। দেবের সঙ্গে ওর রসায়নও দারুণ।"
অন্যদিকে কোয়েল জানিয়েছেন, "টনির সঙ্গে কাজ করতে আমার দারুণ লাগবে। ওর ছবি তৈরির ধরণ আমার খুব ভাল লাগে। টনি আমাকে দেবের বিপরীতে ছবির প্রস্তাব দিয়েছে তবে আমি এখনও সই করিনি। পুরো চিত্রনাট্য আমার এখনও পড়ে দেখা হয়নি। শুধু এইটুকুই বলতে পারব যে সোহাগ খুব দৃঢ় চরিত্র। যে শুধু নিজের মনের কথা শোনে আর গভীর মূল্যবোধ নিয়ে বাঁচে। এর আগে আমি এত ভাল চরিত্রে অভিনয় করিনি। এর বেশি এখনই কিছু বলতে পারব না।"
এখনও চূড়ান্ত না হলেও সম্ভবত ছবির নাম হতে চলেছে রানওয়ে। ব্যবসা করতে গিয়ে একটি ছেলের অপরাধ জগতে ঢুকে পড়ার কাহিনি নিয়েই অনিরুদ্ধর আগামী ছবি।



First Published: Monday, April 8, 2013 - 18:52
comments powered by Disqus