থানায় গড়াল ঝগড়া, 'কৃষ্ণকলি'-র শ্যামার বাস্তবের সংসারে কি ফাটল ধরল?

ঘর ভাঙছে 'কৃষ্ণকলি' অভিনেত্রী তিয়াশা রায়-এর? বেশ কিছুদিন ধরেই টেলি জগতে শুরু হয়েছে এমন গুঞ্জন। 

Updated By: Dec 27, 2018, 06:42 PM IST
থানায় গড়াল ঝগড়া, 'কৃষ্ণকলি'-র শ্যামার বাস্তবের সংসারে কি ফাটল ধরল?

নিজস্ব প্রতিবেদন : 'কৃষ্ণকলি'-র সংসারে কি এবার সত্যিই ভাঙনের চোখ রাঙানি? ঘর ভাঙছে 'কৃষ্ণকলি' অভিনেত্রী তিয়াশা রায়-এর? বেশ কিছুদিন ধরেই টেলি জগতে শুরু হয়েছে এমন গুঞ্জন। কিন্তু, তিয়াশা-সুবানের সম্পর্কে কি আদেও কোনও ফাটল ধরেছে? না, সবটাই নিছক অগোছালো কিছু গুঞ্জন? সেই প্রশ্নের উত্তর পেতেই অভিনেতা সুবান রায়ের যোগাযোগ করেছিল জি ২৪ ঘণ্টা ডট কম।
সুবান-এর দাবি, অশান্তি তো সব পরিবারেই হয়। ছোটখাট টুকরো অশান্তি কোন পরিবারে না হয়? কিন্তু, তাই বলে সম্পর্কে ভাঙন নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে, তা একেবারেই সঠিক নয়। অর্থাত, সুবান বা তিয়াসা কেউই সম্পর্কে ছেদ টানতে চাইছেন না। যা হয়েছে, তা প্রত্যেক সংসারেই হয়। সুতরাং সেই টুকরো অশান্তি নিয়ে এমন বিয়ে ভাঙার খবরের কোনও প্রয়োজন নেই বলেও দাবি করেন সুবান।

আরও পড়ুন : ‘কৃষ্ণকলি’র শ্যামার জন্মদিনের বিশেষ কিছু মুহূর্ত

যদিও, সুবানের সঙ্গে অশান্তির জেরে ইতিমধ্যেই গোবরডাঙা থানায় তিয়াশা হাজির হয়েছেন বলে খবর। মা-কে সঙ্গে নিয়েই থানায় হাজির হন তিনি। কিন্তু, এ বিষয়ে প্রশ্ন করা হলে সুবানের সাফ জবাব, ছোটখাট অশান্তি হয়েছিল ঠিকই। আর তার জেরেই মাথা গরম করে তিয়াশা নাকি থানায় হাজির হন। যার জেরে সুবানকেও ডেকে পাঠানো হয় থানায়। কিন্তু, সুবানের বিরুদ্ধে এখনও পর্যন্ত তিয়াশা লিখিত কোনও অভিযোগ দায়ের করেননি বলেই খবর।


সুবান-তিয়াশার অশান্তির খবর নিয়ে যতই পেজ থ্রি-র পাতা সরগরম হোক না কেন, সম্পর্ক নিয়ে কিন্তু আশাবাদী পদার 'কৃষ্ণকলি'-র স্বামী। তিনি বলেন, তিয়াশা খুব ভাল মেয়ে। বিয়ের পর তিনি-ই তো তিয়াশাকে অভিনয় জগতে নিয়ে এসেছেন। শুধু তাই নয়, তিয়াশা ইতিমধ্যেই টেলিভিশনের পর্দায় নিজের জনপ্রিয়তাকে ক্রমাগত বাড়াতে শুরু করেছেন বলে স্বামী হিসেবে তাঁর গর্বই হয়। স্ত্রী আরও এগিয়ে যান। এবং প্রথমে যেভাবে তিনি স্ত্রীর পাশে ছিলেন, ভবিষ্যতেই সেভাবেই তাঁকে এগিয়ে দেবেন বলেও জানান সুবান। পাশাপাশি স্ত্রীর জনপ্রিয়তাকে কেন তিনি ঈর্ষা করবেন? তিয়াশা জীবনে আরও এগিয়ে যান, ভবিষ্যতে তাঁকে যাতে বড় পর্দায় দেখা জায়া, সেই চেষ্টাও করবেন বলেও জানান সুবান।

তবে ঘনিষ্ঠ মহলের একাংশের অভিযোগ, 'কৃষ্ণকলি' শুরু হওয়ার পর থেকে যেভাবে তিয়াশার জনপ্রিয়তা বাড়তে শুরু করেছে, তাতে নাকি এবার মেয়েকে শ্বশুরবাড়ি থেকে নাকি সরিয়ে নিয়ে যেতে চাইছেন অভিনেত্রীর মা। যার জেরেই মেয়েকে সঙ্গে নিয়েই থানায় হাজির হন তিনি। যদিও, ঘনিষ্ঠ মহলের এমন দাবির প্রেক্ষিতে কোনও মন্তব্য করেননি অভিনেতা সুবান রায়। তিয়াশার সঙ্গে সমস্ত কিছু মিটিয়ে নিয়ে আবার নতুন করে তাঁরা সংসার শুরু করতে চান বলেই স্পষ্ট জানান বাংলা টেলিভিশনের এই অভিনেতা।   

.