আমার জীবনের অনুপ্রেরণা কৃষ: হৃতিক

Last Updated: Saturday, October 5, 2013 - 21:53

সুপারহিরোরা সকলের জীবনকেই বোধহয় প্রভাবিত করে। আর যাঁরা নিজেরাই সুপারহিরো হওয়ারা সুযোগ পেয়েছেন, অনুভব করেছেন সেই ম্যাজিক, তাঁদের তো সারা জীবনের সেরা পাওয়া পেয়েই গেছেন। ঠিক এরকমই মনে করেন হৃতিকও। জানালেন, কৃষ থ্রি-র চরিত্রই তাঁকে জীবনে সবথেকে বেশি প্রভাবিত করেছে।
মুম্বইয়ে একটি অনুষ্ঠানে হৃতিক বলেন, "আমি সারা জীবনে যত চরিত্রে অভিনয় করেছি, কৃষের চরিত্র আমাকে সবথেকে বেশি অনুপ্রাণিত করেছে। কৃষের মধ্যে দিয়েই আমি বুঝেছি যে শুধু মাস্ক পরে, লাফালাফি আর ওড়াওড়ি করেই সুপারহিরো হওয়া যায় না। যদিও যখনই কৃষের জ্যাকেট পরতাম আমার হাঁটুতে, পিঠে খুব ব্যাথা করত। কিন্তু আমার একটা অনমনীয় মানসিক পরিবর্তন হত। কৃষ অন্যদের ভাল করে। অন্যদের জন্য নিজের সাহস, শক্তি, মূল্যবোধকে ব্যবহার করে। কৃষের জীবনে নিজের থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ ওর ভালবাসার মানুষেরা।"
ছবিতে হৃতিকের লুক ডিজাইন করেছেন সুজানের বোন জুয়েলারি ডিজাইনার ফারহা খান আলি। কৃষের ব্যান্ড, পেন্ডেন্ট, চেন, পিন ও পাওয়ার মাস্ক সবই ফারহার ডিজাইন করা। কোই মিল গয়া ও কৃষ ছবির সিক্যোয়েল কৃষ থ্রি। রাকেশ রোশন পরিচালিত সায়েন্স ফিকশন মুক্তি পাচ্ছে পয়লা নভেম্বর। ছবিতে হৃতিকের সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, বিবেক ওবেরয় ও কঙ্গনা রওনত।



First Published: Saturday, October 5, 2013 - 21:53


comments powered by Disqus