বাংলায় ছবি করতে চান মধুর ভান্ডারকর

ফ্যাশন দুনিয়া, অন্ধকার জগত চষে ফেলে এবার বাংলা শিখতে চান পরিচালক মধুর ভান্ডারকর। সম্প্রতি এফসিসিআই লেডিজ অর্গানাইজেশন মিটের জন্য কলকাতায় এসেছিলেন মধুর। সেখানেই ঋত্বিক ঘটকের ভক্ত জানালেন, "আমি বাংলা ছবির অন্ধ ভক্ত।

Updated By: Jun 30, 2013, 10:19 PM IST

ফ্যাশন দুনিয়া, অন্ধকার জগত চষে ফেলে এবার বাংলা শিখতে চান পরিচালক মধুর ভান্ডারকর। সম্প্রতি এফসিসিআই লেডিজ অর্গানাইজেশন মিটের জন্য কলকাতায় এসেছিলেন মধুর। সেখানেই ঋত্বিক ঘটকের ভক্ত জানালেন, "আমি বাংলা ছবির অন্ধ ভক্ত। বাংলা সাহিত্য থেকে ছবি তৈরির ইচ্ছা রয়েছে আমার। ঋত্বিকের জীবনের ওপর তৈরি মেঘে ঢাকা তারা নিয়ে অনেক কথা শুনলাম। মেঘে ঢাকা তারা দেখার ইচ্ছা রয়েছে আমার।"
তবে বাংলায় ছবি করার ইচ্ছা থাকলেও নিজের ধারার বাইরে বেরতে চান না মধুর। "আমি নিজের ধারার মধ্যে থেকেই ছবি করতে চাই। বাস্তব ছবি, যা ঝাঁ চকচকে মোড়কের পিছনের সত্যিটাকে তুলে ধরে। চাঁদনি বার তৈরি করার আগে আমি কমপক্ষে ৬০টি বার ঘুরে দেখেছিলাম। পেজ থ্রি দেখে অনেকে আমাকে জানিয়েছিলেন যে তাঁরা পেজ থ্রি পার্টিতে যাওয়া ছেড়ে দিয়েছেন। কর্পোরেট প্রচুর সমালোচিত হয়েছিল। কিন্তু তারপরও আমি নিজের কথা বলতে ভয় পাইনি। রূঢ় সত্যি সকলের জানা উচিত, তাই না?" অকপটে বললেন মধুর।

.