অধরাই রইলেন মাধুরী, ছিনিয়ে নিলেন বলিউডের সেরা ঠোঁটের শিরোপা

Last Updated: Wednesday, June 4, 2014 - 20:42

চোখের মতোই ঠোঁটের রহস্যও চিরকাল অধরা। সুন্দর ঠোঁটের আবেদন চিরকাল দোলা লাগিয়েছে পুরষ হৃদয়ে। বলিউডি তারকাদের ভুবনমোহিনী হাসি মন ভুলিয়েছে দর্শকদের। সম্প্রতি দ্যহেল্থসাইট.কমের পাঠকদের ভোট দিয়ে বেছে নিতে বলা হয়েছিল বলিউডের সেরা ঠোঁট। আর সেখানে সকলকে পিছনে ফেলে সেরার সেরা শিরোপা জিতলেন সেই মাধুরীই।

প্রথম-মাধুরী দীক্ষিত (২৪.৯৬% ভোট)

তাঁর হাসির জোয়ারে ভেসেছে গোটা দুনিয়া। ৪৭ বছর বয়সেও সকলকে পিছনে ফেলে দিয়ে সেরা মাধুরীই। বলিউডের একসময়ের এক নম্বর আসনের অধিকারী মাধুরী।

দ্বিতীয়-নার্গিস ফকরি (২২.১৪% ভোট)

তিনি বলিউডের একনম্বর আসনের অধিকারী নন, দাবিদারও নন। কিন্তু অন্যরকম, হটকে, ফ্রেশ লুক নিয়ে প্রথম ছবি থেকেই নজরে নার্গিস। মাধুরীর মতো সর্বজনগ্রাহ্য আদেবনতো দূরের কথা, অনেক সময়ই পাউটি ঠোঁটের জন্য সমালোচিত হয়েছেন তিনি। ঠোঁটের জন্য হাঁসের সঙ্গে তুলনাও শুনতে হয়েছে। তবে জনতার ভোট কিন্তু বলছে অন্য কথা। মাধুরীর থেকে মাত্র ২ শতাংশ ভোটে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রইলেন নার্গিস।

তৃতীয়-প্রিয়াঙ্কা চোপড়া (১৬.৩২% ভোট)

শোনা যায় ঠোঁটের কসমেটিক সার্জারির পরই জনপ্রিয়তা পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে আসল না হলেও পাউটি ঠোঁটের আবেদনে অনায়াসে পিছনে ফেলে দিয়েছেন দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, বিপাশা বসুদের।

এই ৩ জন ছাড়াও চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে জায়গা করে নিয়েছেন দীপিকা পাডুকোন, করিনা কপূর ও ঐশ্বর্য রাই বচ্চন।



First Published: Wednesday, June 4, 2014 - 20:42


comments powered by Disqus