মহানায়ক পুরস্কার মঞ্চ মাতালেন একঝাঁক তারকা

মহানায়কের স্মৃতিতর্পণ। তাঁর স্মরণেই নজরুলমঞ্চে হাজারো তারকার ঝলমলে উপস্থিতি। এবারের মহানায়ক সম্মাননা পেলেন বাপি লাহিড়ি। সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। পুরস্কার প্রদান ছাড়াও ছিল গানের জমজমাট আসর।.

Updated By: Jul 23, 2016, 10:47 PM IST
মহানায়ক পুরস্কার মঞ্চ মাতালেন একঝাঁক তারকা

ওয়েব ডেস্ক: মহানায়কের স্মৃতিতর্পণ। তাঁর স্মরণেই নজরুলমঞ্চে হাজারো তারকার ঝলমলে উপস্থিতি। এবারের মহানায়ক সম্মাননা পেলেন বাপি লাহিড়ি। সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। পুরস্কার প্রদান ছাড়াও ছিল গানের জমজমাট আসর।.

বাঙালির সেলুলয়েড চর্চায় তাকে ঘিরে হাজারো জল্পনা। স্বপ্নের মায়াজাল। তিনি মহানায়ক উত্তমকুমার । শনিবারের সন্ধ্যেতে সেই মহানায়ককে সম্মান জানাতেই নজরুল মঞ্চে চাঁদের হাট। কে নেই সেখানে। সঙ্গীত জগতের দিকপাল থেকে টলি তারকাদের ভিড়ে জমজমাট মহানায়কের স্মৃতিতর্পণ অনুষ্ঠান।

আরও পড়ুন-ডিভোর্সের পর এই নারীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন আরবাজ খান!

দর্শকাসনে বাঙালির প্রিয় শিল্পী বাপ্পি লাহিড়ী। পাশেই অনুষ্ঠানে বিভোর মুখ্যমন্ত্রী। মঞ্চ থেকে ডেকে নেওয়া হল বাপি লাহিড়িকে। তুলে দেওয়া হল মহানায়ক সম্মান। বর্ষসেরার অভিনেত্রী হয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেরা সিনেমা  নন্দিতা শিবপ্রসাদের বেলা শেষে, গৌতম ঘেষের শঙ্খচিল।

আরও পড়ুন-শাশ্বতর সিক্রেট আউট

দুহাজার বারো সাল থেকেই তথ্য সংস্কৃতি দফতরের উদ্যোগে প্রতিবছরই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরনো দিনের একের পর এক গান উসকে দিয়েছে বাঙালির নস্টালজিয়া। যেন এশুধু গানের  দিন ...।

.