প্রকাশ্যে সৃজিতের 'উমা' টিজার, প্রশংসায় পঞ্চমুখ মহেশ ভাট

গতবছর বিজয়া দশমীর দিন আগমনীর বার্তা নিয়ে দেখা দিয়েছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'উমা'। প্রকাশ্যে এসেছিল উমার ফার্স্ট লুক। তবে সৃজিতের এই নতুন ছবি শোনাবে এক অন্য উমার গল্প। এই ছবিতে উঠে আসবে বাবা ও মেয়ের কাহিনি। ছবির প্রথম পোস্টারে মিলেছিল তেমনই ইঙ্গিত। মা দুর্গার প্রতিকৃতির সঙ্গেই দেখা গিয়েছিল বাবা ও তার ছোট্ট মেয়েকে।

Updated: Apr 14, 2018, 07:24 PM IST
প্রকাশ্যে সৃজিতের 'উমা' টিজার, প্রশংসায় পঞ্চমুখ মহেশ ভাট

নিজস্ব প্রতিবেদন: গতবছর বিজয়া দশমীর দিন আগমনীর বার্তা নিয়ে দেখা দিয়েছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'উমা'। প্রকাশ্যে এসেছিল উমার ফার্স্ট লুক। তবে সৃজিতের এই নতুন ছবি শোনাবে এক অন্য উমার গল্প। এই ছবিতে উঠে আসবে বাবা ও মেয়ের কাহিনি। ছবির প্রথম পোস্টারে মিলেছিল তেমনই ইঙ্গিত। মা দুর্গার প্রতিকৃতির সঙ্গেই দেখা গিয়েছিল বাবা ও তার ছোট্ট মেয়েকে।

'উমা' নিয়ে কৌতুহল আরও কিছুটা বাড়িয়ে শনিবার প্রকাশ্যে এসেছে 'উমা'র টিজার।

আরও পড়ুন-দেবের কবীর নিয়ে কী বলছেন টালিগঞ্জের তারকারা?

সৃজিতের ছবি উমার প্রযোজনা করছে ভেঙ্কটেশ ফিল্মস। জানা গিয়েছেন সৃজিতের উমার গল্পও সত্য ঘটনা অবলম্বনে। কানাডার ছেলে ইভান কঠিন রোগে আক্রান্ত। তার ক্রিসমাসের সেলিব্রেশন দেখে যাওয়ার ইচ্ছা পূরণ করতে তাঁর বাবা ক্রিসমাসের আগেই উৎসবের সেলিব্রেশনের উদ্যোগ নিয়েছিলেন। ২০১৫র সেই ঘটনাকে বাংলার প্রেক্ষাপটে ফেলে তাঁর সিনেমা 'উমা'য় রূপ দিতে চলেছেন পরিচালক সৃজিত। মৃত্যু পথযাত্রী 'উমা'কে দুর্গাপুজোর আগেই দুর্গোৎসবের স্বাদ দেবেন তাঁর বাবা।

প্রসঙ্গত, এই ছবির মাধ্যেই বাংলা চলচ্চিত্র দুনিয়ায় পা রাখতে চলেছে অভিনেতা যীশু সেনগুপ্তের মেয়ে সারা। গল্পের মুখ্য চরিত্রে তাকেই দেখা যাবে। এছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রলীন ঘোষ সহ আরও অনেকেই। ইতিমধ্যেই ছবিটা এদেশে মুক্তির আগে নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল, লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল, ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ আলবের্তায় প্রশংসা কুড়িয়েছে।

উমার টিজার দেখে প্রশংসার পঞ্চমুখ খোদ পরিচালক মহেশ ভাট সহ আরও অনেকেই।

আরও পড়ুন-টানটান উত্তেজনা, সাসপেন্সে ভরা 'কবীর', না দেখলে মিস করবেন

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close