বিবাদ অতীত? ফের একসঙ্গে রাজ-মিমি-শুভশ্রী!

পরিচালক রাজের প্রাক্তন আর বর্তমানকে দেখা যাচ্ছে একই ফ্রেমে।

Updated: Sep 14, 2018, 11:43 AM IST
বিবাদ অতীত? ফের একসঙ্গে রাজ-মিমি-শুভশ্রী!

নিজস্ব প্রতিবেদন: টলি দুনিয়ায় প্রসেনজিত্ চট্টোপাধ্যায় যদি হন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ তাহলে ‘লাভার বয়’ অবশ্যই রাজ চক্রবর্তী। স্টুডিও পাড়ায় পরিচালক হিসেবে তো বটেই, পাশাপাশি রাজের নামডাক আছে প্রেমিক হিসেবেও। রাজ আর রাজের লাভ স্টোরি, সিনেমার মতোই তাঁর জীবনেও যে হাত ধরাধরি করে চলে, সে কথা টলি ইন্ডাস্ট্রি-তে সর্বজনবিদিত। অতীতে টলি নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রেম নিয়ে কত গল্পই না হয়েছে। এমনও শোনা গিয়েছে, রাজের বিয়ের কথা শুনে না কি আত্মঘাতী হওয়ারও চেষ্টা করেছেন মিমি। প্রসঙ্গত, এবছরই রাজের 'রানি' হয়েছেন অভিনেত্রী শুভশ্রী।

উল্লেখ্য, এই বিয়েতে নব দম্পতি-কে শুভেচ্ছা বার্তা পাঠালেও  সশরীরে হাজির হতে দেখা যায়নি মিমিকে। অন্যদিকে, শুভশ্রীকেও এই বিষয়ে তেমন একটা উচ্চবাচ্য করতে শোনা যায়নি। এরপর সময়ের নিয়মেই এগিয়েছে এই ত্রয়ীর জীবন। বিয়ের পর হানিমুন সেরে এসেছেন রাজ-শুভশ্রী। মিমিও ব্যস্ত থেকেছেন তাঁর কাজ নিয়ে। তবে, প্রাক পুজো মরশুমে ফের শিরোনামে এই ত্রয়ী।

পরিচালক রাজের প্রাক্তন আর বর্তমানকে দেখা যাচ্ছে একই ফ্রেমে। আর পরিচালনায় খোদ রাজ চক্রবর্তীই! হ্যাঁ, দুর্গা পুজোর জন্য তৈরি হওয়া একটি  বিজ্ঞাপনে একই সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে মিমি চক্রবর্তি ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এই বিজ্ঞাপনে রয়েছেন ক্রিকেট আইকন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। এছাড়াও বিজ্ঞাপনটি-তে রয়েছেন টলি তারকা বনি ও নূসরত।

উল্লেখ্য, এই বিজ্ঞাপনে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব এবং সঙ্গীতের দায়িত্বে জিত্ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি সেই বিজ্ঞাপনের একটি মেকিং ভিডিও টুইট করেছেন সঙ্গীত পরিচালক।

সূত্রের খবর, এই বিজ্ঞাপনটি-তে দেখা যেতে পারে বলি তারকা সুশান্ত সিং রাজপুতকেও।  তবে এই বিষয়ে এখনও পর্যন্ত পাকাপাকিভাবে কিছু জানা যায়নি। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close