ফালকে বয়কট করলেন মালা সিনহা

Last Updated: Wednesday, May 1, 2013 - 19:53

দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বয়কট করলেন কিংবদন্তী অভিনেত্রী মালা সিনহা। গত ৩০ এপ্রিল দেওয়া হয়েছে দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড। কিন্তু পুরস্কার নিতে না গিয়ে মালা সিনহা বলেন, আমি ফালকে পুরস্কার গ্রহণ করব না। ওরা আমার সঙ্গে অপমানজনক আচরণ করেছে। কোনও শিল্পীর সঙ্গে এই ধরনের আচরণ করা উচিত নয়।
তাঁর মূল অভিযোগ, আমার সঙ্গে ওরা অবিচার করেছে। ইনভিটেশন কার্ডে আমার নাম উল্লেখ করেনি। ফালকে কমিটির সভাপতি ও অন্যান্য সদস্যরা যখন আমার বাড়িতে আমন্ত্রণ জানাতে এসেছিলেন তখন আমি খুশি হয়েছিলাম। কিন্তু কার্ডে আমার নাম না থাকায় আমি ব্যথিত হয়েছি। আশা ভোঁসলে ও পামেলা চোপড়ার নাম থাকলেও আমার নাম ছিল না। এর থেকে ভাল হত ওরা যদি আমাকে একটা চড় মারত। অ্যাওয়ার্ড ঘোষণা করার জন্য ওরা একটা প্রেস কনফারেন্স ডেকেছিল। আমি আজকাল খুব একটা বেরোই না, কিন্তু আশাজি বা পামেলা কেউই প্রেস কনফারেন্স আসেননি। তারপর কার্ডে নাম না দেখে আমি সত্যিই মর্মাহত হয়েছি।
গুরু দত্তর পিয়াসা, বি আর চোপড়ার ধূল কা ফুল, গুমরাহ ও রামানন্দ সাগরের গীত ছবিতে নজর কেড়েছিলেন মালা সিনহা। ১৯৬০ সালে দুটি হলিউড ছবিতেও প্রস্তাব পেয়েছিলেন তিনি।



First Published: Wednesday, May 1, 2013 - 19:53


comments powered by Disqus