মনীষার অস্ত্রপচার সফল

সফলভাবে অস্ত্রপচার হয়ে গেল মনীষা কৈরালা। ডিম্বাশয়ের ক্যান্সারে আক্রান্ত মনীষার নিউ ইয়র্কের এক হাসপাতালে অস্ত্রপচার হওয়ার কথা ছিল গত সোমাবার। অস্ত্রপচারের পর মনীষার ম্যানজার সুব্রত ঘোষ সাংবাদিকদের জানান, "নির্ধারিত সময় মেনেই সোমবার সকাল ৯টায় অস্ত্রপচার হয়েছে মনীষার।

Updated By: Dec 11, 2012, 03:53 PM IST

সফলভাবে অস্ত্রপচার হয়ে গেল মনীষা কৈরালা। ডিম্বাশয়ের ক্যান্সারে আক্রান্ত মনীষার নিউ ইয়র্কের এক হাসপাতালে অস্ত্রপচার হওয়ার কথা ছিল গত সোমাবার। অস্ত্রপচারের পর মনীষার ম্যানজার সুব্রত ঘোষ সাংবাদিকদের জানান, "নির্ধারিত সময় মেনেই সোমবার সকাল ৯টায় অস্ত্রপচার হয়েছে মনীষার। ওর পরিবারের তরফে আমাকে মেসেজ করে জানানো হয়েছে অস্ত্রপচার সম্পূর্ণ সফল হয়েছে। মনীষার মা, বাবা, ভাই ও এক ঘনিষ্ঠ বন্ধু এই মুহূর্তে ওর সঙ্গে রয়েছেন"।
বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন মনীষা। গত ২৮ নভেম্বর হঠাত্ জ্ঞান হারানোয় তাঁকে মুম্বইয়ের জসলোক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ডিম্বাশয়ে ক্যান্সার ধরা পড়ে মনীষার। তারপরই চিকিত্সার জন্য তাঁকে দ্রুত নিউ ইয়র্কে নিয়ে যায় মনীষার পরিবার।
মনীষার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তাঁর আরোগ্য কামনায় দিন গুণছিল গোটা দেশ। দিন দুই আগেই টুইটারে ভক্তদের আশ্বাস দিয়ে মনীষা জানান খুব তাড়াতাড়ি সেরে উঠবেন তিনি। আপনি সত্যিই তাড়াতাড়ি সেরে উঠুন মনীষা।

.