মে মাসেই বিয়ে ব্র্যাঞ্জেলিনার?

বহুদিন ধরেই ব্র্যাঞ্জেলিনা ভক্তদের মনে একটাই প্রশ্ন। কবে বিয়ে করছেন হলিউডের মোস্ট সেলিব্রেটেড কাপল? এতোদিন ধরে পরিবার সম্প্রসারণে ব্যস্ত থাকলেও (৬ সন্তানের অভিভাবন তাঁরা) এবার নিজেরাও বোধহয় ভাবছেন অনেক তো হল! এবার বাঁধা পড়াই যাক।

Updated: Jan 31, 2013, 03:11 PM IST

বহুদিন ধরেই ব্র্যাঞ্জেলিনা ভক্তদের মনে একটাই প্রশ্ন। কবে বিয়ে করছেন হলিউডের মোস্ট সেলিব্রেটেড কাপল? এতোদিন ধরে পরিবার সম্প্রসারণে ব্যস্ত থাকলেও (৬ সন্তানের অভিভাবন তাঁরা) এবার নিজেরাও বোধহয় ভাবছেন অনেক তো হল! এবার বাঁধা পড়াই যাক। সূত্রে খবর, চলতি বছরের মে মাসের শেষের দিকেই চারহাত এক হতে চলেছে অ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিটের।
শোনা যাচ্ছে ব্র্যাঞ্জেলিনা নাকি তাঁদের ঘনিষ্ঠদের মে মাসের শেষ সপ্তাহে কোনও কাজ না রাখতে অনুরোধ করেছেন। শোবিজস্পাই.কম-এ প্রকাশিত খবর অনুযায়ী ব্র্যাড নাকি বন্ধুদের বলেছেন ২৬ মে কানস ফিল্ম ফেস্টিভ্যাল শেষ হওয়ার পর ওই মাসে আর কোনও কাজ না রাখতে। কানস ফিল্ম ফেস্টিভ্যালে `ওয়ার্ল্ড ওয়ার জেড` ছবির প্রোমোশনে যাবেন ব্র্যাড। সঙ্গে থাকবেন অ্যাঞ্জেলিনা ও তাঁদের সন্তানরা। ফিল্ম ফেস্টিভ্যালের পরও দু`সপ্তাহ টানা ছুটিতে থাকবেন ব্র্যাড। আশা করা হচ্ছে তার মধ্যেই বিয়ে ও মধুচন্দ্রিমা সেরে ফেলবেন ব্র্যাঞ্জেলিনা।