বার্সার ড্রেসিংরুমে মেসির একনায়কতন্ত্রে নাজেহাল তরুণ ফুটবলাররা

বার্সার ড্রেসিংরুমে মেসির একনায়কতন্ত্রে নাজেহাল তরুণ ফুটবলাররা

বার্সার ড্রেসিংরুমে মেসির একনায়কতন্ত্রে নাজেহাল তরুণ ফুটবলাররা ফুটবল মাঠে মেসির পায়ের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। ফুটবলার মেসির যোগ্যতা প্রশ্নাতীত। কিন্তু মাঠের বাইরে মেসি কেমন মানুষ? বিশ্বের সেরা ফুটবলার ড্রেসিংরুমে ঢুকলে নাকি একেবারে অন্য মূর্তি ধারণ করেন। স্প্যানিশ ওয়েব সাইটের চাঞ্চল্যকর রিপোর্টে হতবাক মেসি প্রেমীরা। বার্সার ড্রেসিংরুমে তিনিই শেষ কথা। স্প্যানিশ ওয়েব সাইটের রিপোর্ট অনুযায়ী আর্জেন্টিনীয় সুপারস্টারের কথায় কাঁদতে হয়েছিল তরুণ স্প্যানিশ ফুটবলার ক্রিশ্চিয়ান টোলোকে।

ম্যাচের শেষে তরুণ স্ট্রাইকারকে মেসি বলেন,তুমি বার্সায় নতুন। আমাকে বল বাড়াও। তুমি বার্সায় খেলতে এসেছে আমার জন্য। সহজ,সরল মেসির মুখ থেকে তির্যক কথা শুনে কেঁদে ফেলেছিলেন টেলো। বাদ যাননি চিলির অ্যালেক্সিস স্যাঞ্চেসও। তাঁকেও একইভাবে অপদস্ত করেছিলেন মেসি।

ফুটবলার মেসিকে সম্মান করলেও, ড্রেসিংরুমের মেসির ইগো,দাপট আর নিজেকে বড় করে দেখানোর প্রবণতাকে মানতে নারাজ বার্সার অনেক তরুণ ফুটবলারই। ড্রেসিংরুমের মেসির এই আচরণের সঙ্গে অনেকটা মিল রয়েছে মোহনবাগানের ওডাফার। নাইজেরীয় তারকার সঙ্গে ইগো সমস্যার জন্য ক্লাব ছাড়তে হয়েছে টোলগেকে। ওডাফাকে বল না বাড়ালেই ড্রেসিংরুমে ফিরে কথা শুনতে হয় তাঁর সতীর্থদের। বাগান ড্রেসিংরুমে ওডাফাই শেষ কথা। ওডাফার সঙ্গে নাকি হবহু মিল রয়েছে মেসির।
 

First Published: Saturday, August 31, 2013, 21:17


comments powered by Disqus