মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড চন্ডিগড় কন্যা বন্যা মিশ্র

Last Updated: Saturday, March 31, 2012 - 20:55

এবছরের সেরা সুন্দরীর মুকুট উঠল চন্ডিগড় ললনা বন্যা মিশ্রর মাথায়। শুক্রবার মুম্বইতে ৪৯তম প্যান্টালুন্‌স ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার নক্ষত্র-খচিত `গ্রান্ড ফিনালে`-তে সেরা শিরোপা পেলেন তিনি। ফলে, এবছরের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধি হিসেবে তাঁকেই দেখা যাবে। পুনের প্রাচী মিশ্র মিস ইন্ডিয়া আর্থ এবং চেন্নাই সুন্দরী মিস রচেল মারিয়া রাও পেলেন মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালের শিরপা।
বিগত দু`বছরের মতো এবছরও মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেবে না ভারত।
মোট ২০ জন প্রতিযোগীর মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে দেশের এই তিন সেরা সুন্দরীকে। ২০১১-র তিন বিজয়িনী, কনিষ্ঠা ধনকর, হসলিন কউর এবং অঙ্কিতা শোরে নতুন বিজয়নীদের বিউটি পেজেন্ট পড়িয়ে দেন।
গ্লিটারিং এই সন্ধের উপস্থাপক ছিলেন আয়ুষমান খুরানা এবং মনীশ পল।

প্যানেলে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সোনম কপুর, একতা কপুর, নির্দেশক রোহিত শেঠি, অভিনেত্রী সোনালি বেন্দ্রে, ক্রিকেটর হরভজন সিং, দিজাইনার রাঘবেন্দ্র রাঠোর, সঞ্জীব বাজাজ, সঙ্গীতশিল্পী সনু নিগম এবং ছোটপর্দার অভিনেত্রী সাক্ষী তানওয়ার। বলিউড সুন্দরী নার্গিস ফখরি উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।
মিস ওয়ার্ল্ড অরগানাইজেশনের চেয়ার জুলিয়া মোরলে এবং বর্তমান মিস ওয়ার্ল্ড ইভিয়ান সর্কোস হাজির ছিলেন এই সন্ধেতে। ইভিয়ানের পরনের লেহেঙ্গা চোলি নজর কাড়ে সবার।



First Published: Saturday, March 31, 2012 - 20:55


comments powered by Disqus