মিস ইউনিভার্সের মঞ্চ থেকেই সন্ত্রাসবাদীদের শান্তির বার্তা দিয়ে ফার্স্ট রানার আপ মিস ইউএসএ

না, মিস ইউনিভার্স প্রতিযোগিতা তিনি জেতেননি। কিন্তু ফাইনাল রাউন্ডে তার 'পলিটিক্যালি করেক্ট আন্সার' শুনে অবশ্যই খুশি হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। তিনি মিস ইউএসএ নিয়া সাঞ্চেজ।

Updated By: Jan 28, 2015, 04:43 PM IST
মিস ইউনিভার্সের মঞ্চ থেকেই সন্ত্রাসবাদীদের শান্তির বার্তা দিয়ে ফার্স্ট রানার আপ মিস ইউএসএ

ওয়েব ডেস্ক: না, মিস ইউনিভার্স প্রতিযোগিতা তিনি জেতেননি। কিন্তু ফাইনাল রাউন্ডে তার 'পলিটিক্যালি করেক্ট আন্সার' শুনে অবশ্যই খুশি হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। তিনি মিস ইউএসএ নিয়া সাঞ্চেজ।

মিস ইউনিভার্স প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ৫ প্রতিযোগীকে উত্তর দিতে হয় একটি করে প্রশ্নের। সেই উত্তরই নির্ধারণ করে কার মাথায় উঠতে চলেছে সেরার শিরোপা। সেই পর্বেই ফিলিপিন্সের ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন বক্সার ম্যানি পাকাইও তাকে প্রশ্ন করেন, "যদি তোমাকে ৩০ সেকেন্ড সময় দেওয়া হয় বিশ্বের সন্ত্রাসবাদীদের কোনও বার্ত দেওয়ার জন্য তবে তুমি কী বার্তা দেবে?"

কিছুক্ষণ থেমে নিয়া উত্তর দেন, "আমি জানি মিস ইউএসএ হিসেবে আমি সবসময় আশা, ভালবাসা ও শান্তির বার্তা দিতে পারি বিশ্বকে। তাই আমি সন্ত্রাসবাদীদের ও বিশ্বের সকল মানুষকে সর্বোতভাবে সেই বার্তাই দেব।" এই উত্তরেই মুগ্ধ হন বিচারকরা। তবে একটুর জন্য হাতছাড়া হয়ে যায় সেরার মুকুট। ফার্স্ট রানার আপ হয়েই খুশি থাকতে হয় তাকে। মিস ইউনিভার্স ২০১৫ হয়েছেন মিস কলম্বিয়া পৌলিনা ভেগা।

 

.