বোন অংশুলা হাসপাতালে ভর্তি, কঠিন সময়ে মায়ের স্মৃতিচারণায় অর্জুন

তাঁকে এবছরের 'সেরা ভাই' তকমা দিলেও মন্দ হয় না। 

Updated By: Sep 21, 2018, 02:16 PM IST
বোন অংশুলা হাসপাতালে ভর্তি, কঠিন সময়ে মায়ের স্মৃতিচারণায় অর্জুন

নিজস্ব প্রতিবেদন: কাজ যতই থাক না কেন অভিনেতা অর্জুন কাপুরের পরিবার অন্ত প্রাণ। বিশেষ করে বোনের দেখাশোনা করার বিষয় হলে তো কথাই নেই। কোনওরকম দ্বিধা না করে, তাঁকে এবছরের 'সেরা ভাই' তকমা দিলেও মন্দ হয় না। অর্জুন কাপুরকে সবসময়ই তাঁর পরিবারের পাশে দাঁড়াতে দেখা যায়। 

সম্প্রতি, আদরের বোন অংশুলা কাপুরের অসুস্থতার অর্জুন কী করেছেন জানেন?

জানা গেছে, রাজকুমার গুপ্তার 'ইন্ডিয়াস মোস্ট ওয়ানটেড' ছবির শ্যুটিংয়ে নেপাল গিয়েছিলেন অর্জুন কাপুর।  সেখানে হঠাৎই অর্জুন খবর পান, তাঁর বোন অংশুলা কাপুর অসুস্থ। মাইগ্রেনের অসহ্য ব্যাথার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এই খবর পাওয়া মাত্রাই আর কোনও কিছু না ভেবে পাততাড়ি গুটিয়ে নেপাল থেকে সোজা মুম্বইয়ে চলে আসেন বনি কাপুর পুত্র অর্জুন। 'ইন্ডিয়াস মোস্ট ওয়ানটেড'  ছবির পরিচালক ও প্রযোজনা সংস্থার যাতে কোনওরকম ক্ষতি না হয়, সেজন্য ফিরে এসে প্রয়োজনে ডবল শিফটে শ্যুুটিং শেষ করার প্রতিশ্রুতি দেন অর্জুন। জানা যাচ্ছে এক্ষেত্রে প্রযোজনা সংস্থার টিমও অর্জুনের পাশে দাঁড়িয়েছেন। অর্জুন পরিচালক রাজকুমার গুপ্তাকে অনুরোধ করতে সকলে তরিঘরি রাতের মধ্যেই শ্যুটিং শেষ করেন। এদিকে অংশুলার এই পরিস্থিতিতে তাঁর বাবা বনি কাপুর ও পরিবারের অন্যান্য সদস্যরাও তাঁর পাশে ছিলেন বলে জানা গিয়েছে। 

তবে অংশুলা আপাতত সুস্থ আছেন বলে মুম্বই মিররকে জানিয়েছেন অর্জুন কাপুর। তিনি বলেন, ''এখন ওর বিশ্রামের প্রয়োজন। ও আমাকে আশ্বাস দিয়েছে যে ও ভালো আছে, তাই  আমি এবার আবারও কাজে ফিরতে পারি।''

এধরনের সমস্যার ক্ষেত্রে 'মা'কে ভীষণ মনে পড়ে বলে সোশ্যাল মিডিয়ায় মা  ও বোনের সঙ্গে ছেলেবেলার একটি ছবির সঙ্গে বিশেষ একটি পোস্ট লেছেন অর্জুন। লিখেছেন, ''গত বৃহস্পতিবার থেকে আমি ভীষণ মানসিক দ্বন্দ্বের মধ্যে রয়েছি। যদি তোমার প্রিয় মানুষটি ১০০ শতাংশ সুস্থ না থাকে তখন কেমন যেন পাগল গাপল লাগে। গত কয়েকদিন ধরে আমার বোন যখন অসুস্থ ছিল তখন সারা পৃথিবী যেন আমার কাছে থমকে গিয়েছিল।এই সময়টা আমি আমার মা (মোনা সৌরি কাপুর) কে ভীষণভাবে মিস করছিলাম, খুব অসহায় লাগছিল। নেপালের পোখরায় আমি যখন শ্যুটিং করছিলাম তখন এই খবর পেয়ে একজন অভিনেতা হিসাবে যতটা সম্ভব আমি পেশাদার থাকার চেষ্ট করেছি। তখন আমার শুধু এটাই মনে হয়েছে আমার পরিবার, আমার জগৎ যদি ঠিক থাকে তাহলেই আমার পৃথিবী আমর কাছে ঠিক থাকবে। আর তা না হলে সবকিছুই আমার কাছে বেকার। ''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, অর্জুন কাপুর ও অংশুলা কাপুর বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রী মৌনা সৌরি কাপুরের সন্তান। শ্রীদেবীকে বিয়ে করার পর মোনা ও তার দুই সন্তানকে ছেড়ে যান বনি কাপুর। তারপর থেকে মা মোনা সৌরি কাপুরের ছত্রছায়াতেই বড় হয়েছেন অর্জুন ও অংশুলা। সেকারণেই শ্রীদেবী ও বাবা বনি কাপুরের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যায় অর্জুন ও অংশুলার। তবে কয়েকমাস আগে শ্রীদেবীর মৃত্যু পর বনি কাপুরের সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক অনেকটাই জোড়া লাগে। এমনকি শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুরকেও নিজের বোন বলে মেনে নেন অর্জুন। 

.