ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলর নরেন্দ্র মোদী: মল্লিকা শেরওয়াত

ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলর নরেন্দ্র মোদী: মল্লিকা শেরওয়াত

ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলর নরেন্দ্র মোদী: মল্লিকা শেরওয়াতভারতের যোগ্যতম ব্যাচেলরটি কে? এই প্রশ্নের উত্তর খুঁজতে রাহুল গান্ধী থেকে বিরাট কোহলি, রণবীর কাপুর থেকে অভিনব বৃন্দা, সালমন খান, যুবরাজ সিং, সিদ্ধার্থ মালিয়া, শহীদ কাপুর,...এ,ও সে কতনাম, কত মুখইতো চোখের সামনে ইতিউতি ভুসভাস করে ভেসে ওঠে। কিন্তু এই লিস্টির টপ ফ্লোরে যদি কেউ গুজরাত মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদীকে বসানোর বাসনা প্রকাশ করেন? অবশ্যি কারোর ব্যক্তিগত পছন্দ-অপছন্দ নিয়ে বক্তব্য পেশ খুব একটা রুচি সম্মত নয়। কিন্তু ইনিতো আর যে সে নন। খোদ নরেন্দ্র মোদী। যখন মোদী মহাশয়কে ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলর রূপে বেছে নেওয়া হয় এবং বেছে নেন লাস্যময়ী আইটেম গার্ল মল্লিকা শেরওয়াত তখন সেটা ব্যক্তিগত শব্দের সীমানা টপকিয়ে সেনসেশনল নিউজ হয় বইকী!

বিজেপির লোকসভা নির্বাচনের প্রচার মুখকে শুধুমাত্র যোগ্যতম বলেই ক্ষান্ত হননি মল্লিকা সুন্দরী। নিজের পছন্দের পিছনে রীতিমত যুক্তিও দিয়েছেন তিনি। জানিয়েছেন ``মোদী স্মার্ট, প্রগতিশীল আমার মতই মাঝে মাঝে ওনাকেও লোকে ভুল বোঝে।`` শুক্রবার রাতে নিজের আসন্ন টেলিভিশন শো `মেরে খেয়ালও কি মলিকা` প্রমোশনে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই কথা জানিয়েছেন মল্লিকা শেরওয়াত।

বছর ৩৬-এর এই বলিউড সুন্দরীকে বর্তমানে বড়পর্দায় বিশেষ দেখা যাচ্ছে না। তাঁর ব্যক্তিগত জীবনও ইদানিং আর টক অফ দ্য টাউন নয়। তাই এবার টেলিভিশন থেকেই নিজের কেরিয়ার গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন তিনি। শুধু কেরিয়ার কেন এক ঢিলে দুই পাখি মারার লক্ষ্যে এক শো থেকেই ব্যক্তিগত জীবনের ভিতটাও বোধ হয় মজবুত করার ছক কষছেন `জালেবি বাঈ`। অভিনব এই টেলিভিশন শো `মেরে খেয়ালও কি মালিকা` থেকে ৩০জন ব্যাচেলরের মধ্যে থেকে মল্লিকা ঝাড়াইবাছাই করে বেছে নেবেন নিজের পছন্দের পুরুষকে। হাজার হাজার আবেদনের মধ্যে থেকে মল্লিকার জন্য সেরা ৩০জনকে অবশ্য লাইফ ওকে চ্যানেল কর্তৃপক্ষই বেছে দিয়েছেন।

আগামী মাসের সাত তারিখ থেকে লাইফ ওকে চ্যানেলে দেখা যাবে `মেরে খেয়ালও কি মলিকা।` তার আগে ফতেগড় ফোর্টে হয়ে গেল এর প্রমোশনাল শো।







First Published: Saturday, September 07, 2013, 17:33


comments powered by Disqus