মোদীর সভায় সম্মান জানানো হবে মুজফ্ফরনগরের দাঙ্গার দুই অভিযুক্ত বিধায়ককে

মোদীর সভায় সম্মান জানানো হবে মুজফ্ফরনগরের দাঙ্গার দুই অভিযুক্ত বিধায়ককে

মোদীর সভায় সম্মান জানানো হবে মুজফ্ফরনগরের দাঙ্গার দুই অভিযুক্ত বিধায়ককে যার নামে অভিযোগ, তাকেই জানানো হবে সম্মান। অন্তত এমন সিদ্ধান্তই নিয়েছে বিজেপি। মুজফ্ফরনগরের ঘটনায় উসকানি দেওয়ার অভিযোগ রয়েছে বিজেপি বিধায়ক সঙ্গীত সোম আর সুরেশ রানার বিরুদ্ধে। আগ্রায় সভা করতে আসছেন মোদী। আর সেই মঞ্চেই সম্মান জানানো হবে ওই দুই বিধায়ককে। ইউপিএ-র বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সোচ্চার। কিন্তু, লোকসভা ভোট যত এগিয়ে আসছে, বিতর্কের ঝড় যেন তত বেশি করে ধাওয়া করছে নরেন্দ্র মোদীকেও।

নজরদারি কাণ্ডে ইতিমধ্যেই মুখ পুড়েছে মোদী ঘনিষ্ঠ অমিত শাহের। এবার মুজফ্ফরনগরের ঘটনাতেও নতুন করে বিতর্কে জড়াতে চলেছে বিজেপি। কারণ, যে দুই বিধায়কের বিরুদ্ধে মুজফ্ফরনগরের ঘটনায় উসকানি দেওয়ার অভিযোগ, তাদেরই সম্মান জানাতে চলেছে দল। আর সেই সম্মান জানানো হবে খোদ নরেন্দ্র মোদীর জনসভায়।
 
মুজফ্ফরনগরের ঘটনায় বিজেপির ভূমিকা নিয়ে সোচ্চার হয়ে বিপাকে পড়েছিলেন রাহুল গান্ধী। তাই এবার সতর্ক প্রতিক্রিয়ার পথে হেঁটেই বিজেপিকে তুলোধোনা করেছে কংগ্রেস। তবে, চুপ করে থাকেনি সপা।
 
যে দুই বিধায়ককে মুজফ্ফরনগরের ঘটনায় গ্রেফতার করা হয়েছিল, তারা দুজনেই জামিনে ছাড়া পেয়েছেন। এবার এই দুই নেতাকে সামনে রেখেই কি উত্তরপ্রদেশে নিজেদের পায়ের তলার মাটি শক্ত করতে চাইছে বিজেপি?

First Published: Tuesday, November 19, 2013, 23:43


comments powered by Disqus