বলিউডে অভিষেক ঘটলে চলেছে আর এক তারকা সন্তানের

বলিউডে তারকা সন্তানদেরই রাজত্ব। কোন পরিবাচ নেই সেখানে। বচ্চন থেকে কাপুর, সব পরিবারের তারকা সন্তানরাই এখন বলিউড মাতাচ্ছেন। সেখানেই আর এক তারকা সন্তানের অভিষেক হতে চলেছে।

Updated By: Nov 28, 2016, 07:03 PM IST
বলিউডে অভিষেক ঘটলে চলেছে আর এক তারকা সন্তানের

ওয়েব ডেস্ক: বলিউডে তারকা সন্তানদেরই রাজত্ব। কোন পরিবাচ নেই সেখানে। বচ্চন থেকে কাপুর, সব পরিবারের তারকা সন্তানরাই এখন বলিউড মাতাচ্ছেন। সেখানেই আর এক তারকা সন্তানের অভিষেক হতে চলেছে।

‘হিরো’ ছবির হাত ধরে বলিউডে অনেকদিন আগেই মেয়ের অভিষেক হয়ে গিয়েছে। এবার ছেলেও রুপোলি পর্দা মাতাতে চলেছেন। হ্যাঁ, ঠিকই ধরেছেন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুনীল শেট্টিরর কথাই বলা হচ্ছে। এবার বলিউডে আসতে চলেছেন সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি। নাদিয়াওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে সুনীল পুত্রের।

একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, নাদিয়াওয়ালার অফিসের সামনে আহানকে দেখা গিয়েছে। প্রত্যেকেই জানেন, সাজিদ নাদিয়াওয়ালার নতুন ট্যালেন্টের উপর বরাবরই নজর থাকে। এবং তিনি নতুন মুখদের নিয়ে কাজ করতেও ভালোবাসেন।

 

তাছাড়া বাবা সুনীল শেট্টি এবং দিদি আথিয়া শেট্টির ট্যুইটার পোস্ট থেকেও বেশ বোঝাই যাচ্ছে যে, শেট্টি পরিবার থেকে নতুন ট্যালেন্টকে পেতে চলেছে বলিউড। এছাড়াও করণ জোহরও আহান শেট্টির বলিউডে অভিষেক নিয়ে ট্যুইট করে অভিনন্দন জানিয়েছেন।

 

.