গোপনেই বিয়ে সারলেন নন্দনা

Last Updated: Tuesday, July 2, 2013 - 22:35

বিয়ে করলেন রং রসিয়ার নায়িকা। আর বলিউডের কেউ টেরটিও পেলেন না। নিউইয়র্কে গোপনেই বিয়ে সেরে ফেললেন অমর্ত্য কন্য নন্দনা সেন। গত ২২ জুন পেঙ্গুইনের চেয়ারম্যান ও সিইও জন ম্যাকিনসনের সঙ্গে বিয়ের শপথ নিয়েছেন নন্দনা। দুজনের পরিবার ও কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন বিয়েতে।
নন্দনা জানালেন, "শেল্টার আইল্যান্ডে বিয়ে হয়েছে আমাদের। একেবারই ঘনিষ্ঠ পরিসরে হয়েছে বিয়ের অনুষ্ঠান।" গত বছর নভেম্বর মাসে পঞ্চাশোর্ধ ম্যাকিনসনের সঙ্গে আলাপ হয় নন্দনার। এই বছর ফেব্রুয়ারিতেই নিয়ে ফেলেছিলেন বিয়ের সিদ্ধান্ত। বিয়ের পর আপাতত নিউইয়র্কেই সংসার পাতার কথা ভাবছেন নন্দনা-ম্যাকিনসন।
গত বছর মে মাসে গজনির প্রযোজক মধু মনতেনার সঙ্গে তাঁর দীর্ঘ ৯ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে আসেন নন্দনা। সম্পর্ক ভাঙার কারণ হিসেবে বলেছিলেন, "আমরা প্রথমে ভেবেছিলাম নিউ ইয়র্কে থাকব দুজনে। কিন্তু মুম্বইতে মধুর কাজের পরিধি বাড়ছিল। ওর পক্ষে অন্য কোথাও থাকা সম্ভব হত না। আমরা দুজন জুজনকে খুব ভালবাসি। সবসময় ভালবাসব। কিন্তু দুজন দুটো আলাদা মহাদেশে থেকে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছিল না।"
নন্দনার বিয়ের খবরে খুশি মনতেনাও। জানালেন, "আমি নন্দনার খবরে খুব খুশি। ওর বিয়েতে না থাকতে পেরে আমি দুঃখিত। লুটেরার প্রোমোশনের জন্য আমি যেতে পারিনি। আমার সংস্থা ফ্যান্টম প্রোডাকশনস বালাজি মোশন পিকচারসের সঙ্গে যৌথভাবে লুটেরা প্রযোজনা করেছে।"



First Published: Tuesday, July 2, 2013 - 22:35


comments powered by Disqus