'ডেট' করতে গিয়ে ক্যামেরাবন্দি অমিতাভের নাতনি নব্য নাভেলি নন্দা, মুখ ঢাকলেন 'রহস্য বালক'

২৪ ঘণ্টার মধ্যেই দাবানলের মত ছড়িয়ে পড়ল অমিতাভের নাতনি নব্য নাভেলি নন্দা এবং তাঁর সঙ্গে থাকা 'রহস্য বালকে'র ছবি। গতকাল রাতে মুম্বইয়ের জুহুতে একটি মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে এসেছিলেন নব্য নাভেলি নন্দা। তখন অমিতাভের নাতনির সঙ্গে ছিলেন এক 'রহস্য বালক', ক্যামেরা দেখতেই যিনি মুখ ঢাকার চেষ্টা করেন। 

Updated By: Jun 27, 2017, 07:23 PM IST
'ডেট' করতে গিয়ে ক্যামেরাবন্দি অমিতাভের নাতনি নব্য নাভেলি নন্দা, মুখ ঢাকলেন 'রহস্য বালক'

ওয়েব ডেস্ক: ২৪ ঘণ্টার মধ্যেই দাবানলের মত ছড়িয়ে পড়ল অমিতাভের নাতনি নব্য নাভেলি নন্দা এবং তাঁর সঙ্গে থাকা 'রহস্য বালকে'র ছবি। গতকাল রাতে মুম্বইয়ের জুহুতে একটি মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে এসেছিলেন নব্য নাভেলি নন্দা। তখন অমিতাভের নাতনির সঙ্গে ছিলেন এক 'রহস্য বালক', ক্যামেরা দেখতেই যিনি মুখ ঢাকার চেষ্টা করেন। 

সিনেমা শেষ হওয়ার পর যখন পার্কিংয়ের দিকে নব্য নাভেলি এবং তাঁর সঙ্গী বেড়িয়ে আসছিলেন তখনই সাংবাদিকদের মুখোমুখি হন তাঁরা। নব্য কোনও কথা না বলেই গাড়িতে উঠে পড়েন। দৌড়ে এসে গাড়ির ড্রাভিং সিটে বসেন নব্য নাভেলির ওই সঙ্গী। ফটোগ্রাফাররা যখন তাদের ক্যামেরবন্দি করতে শুরু করেন সঙ্গে সঙ্গেই নিজের জামা দিয়ে মুখ লোকানোর চেষ্টা করেন 'রহস্য বালক'। নব্য নাভেলি অবশ্য এই গোটা ঘটনাতেই বেশ সাবলীল। এর আগেও যখন নানান সময়ে বিতর্কে জড়িয়েছিলেন নন্দা, তাঁর শরীরী ভঙ্গি যেমন ছিল এদিনই ঠিক তেমনই ছিল। কোনও রাগ নয়, বরং গোটা ঘটনা দেখে মুচকি মুচকি হাসতেই দেখা যায় অমিতাভের নাতনি নব্য নাভেলিকে। পড়ুন- দিদা আর মামীতে ঝগড়া বাঁধিয়ে দিচ্ছে বচ্চন নাতনী!

.