খিলাড়ির নয়া খেল

খিলাড়ি ইমেজ ছেড়ে বেরিয়ে অভিনয় করে ফেলেছেন বেশ কয়েকটি অন্যধরনের ছবিতে। বেবি,এয়ারলিফ্ট বা রুস্তমের মত ছবি বলিউডের বড় পাওনা। এবার তাঁকে দেখা যাবে বায়োপিকে। তিনি অক্ষয় কুমার।

Updated By: Nov 4, 2016, 01:43 PM IST
খিলাড়ির নয়া খেল

ওয়েব ডেস্ক: খিলাড়ি ইমেজ ছেড়ে বেরিয়ে অভিনয় করে ফেলেছেন বেশ কয়েকটি অন্যধরনের ছবিতে। বেবি,এয়ারলিফ্ট বা রুস্তমের মত ছবি বলিউডের বড় পাওনা। এবার তাঁকে দেখা যাবে বায়োপিকে। তিনি অক্ষয় কুমার।

খানেদের সঙ্গে পা মিলিয়ে বলিউডে নিজের জায়গা তৈরি করতে বেশ সময় লেগেছে। খিলাড়ি ইমেজ থেকে বেরিয়ে জায়গা করেছেন অভিনয় করেছেন অন্য জঁর। কমেডি ছাড়াও অন্যধরনের ছবিতে দেখা যাচ্ছে তাঁকে। এবার আক্কির দর্শন পাওয়া যাবে আরও এক বায়োপিকে। হকি খেলোয়াড় বলবীর সিংয়ের ভূমিকায় পর্দায় আসতে চলেছেন তিনি। পরিচালক রিমা কাগতির ছবি গোল্ড তৈরি হচ্ছে বলবীর সিংয়ের জীবনীর ওপর।

আরও পড়ুন- আমিরের 'দঙ্গল'-এর ট্রেলর দেখে কী বললেন সলমন

কে এই বলবীর সিং? ১৯৪৮ সালে স্বাধীন ভারত হকি চ্যাম্পিয়ন হয় অলিম্পিকে। জেতে সোনার মেডেল। সেই হকি দলের সদস্য ছিলেন বলবীর সিং। তবে ১৯৫৬ র মেলবোর্ন অলিম্পিকে দলের প্রতিনিধিত্ব করেন তিনি। পরে তিনি হকি টিমের কোচ ও ম্যানেজারও ছিলেন বলবীর সিং। কলেজ জীবনে কোচ হরবিল সিংয়ের চোখে পরেন বলবীর এবং কীভাবে তার হাত ধরে দেশের হকি স্টার হয়ে ওঠেন ,সেই গল্পই রিমা বলবেন তার গোল্ড ছবিতে।

আরও পড়ুন- সানি লিওনের ভাইফোঁটা

অক্ষয় কুমার নিজেই টুইট করে জানান এই ছবির কথা। কিন্তু এরআগেও এধরনের ছবিতে পাওয়া গেছে আক্কিকে। রুস্তম ছবিটি কে.এম.নানাবতীর ওপর তৈরি হয়েছিল। এবার বলবীর সিংয়ের বায়োপিক। তবে ছবি তৈরির আগেই নির্ধারিত হয়েছে ছবির রিলিজ ডেট। ২০১৮ য় ১৫ অগাস্ট মুক্তি পাবে গোল্ড। বলবীর সিংয়ের হাত ধরে দেশ তিনটি গোল্ড মেডেল পেলেও সেভাবে স্বীকৃতি পাননি তিনি। এখন অপেক্ষার এই ছবি তাঁকে এই প্রজন্মের কাছে তুলে ধরতে পারেন কিনা !

.