সুপ্রিম নির্দেশে বাধা মুক্ত পদ্মাবত

অবশেষে বাধামুক্ত ‘পদ্মাবত’। পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সিনেমা মুক্তি নিয়ে সমস্ত জট কাটল সুপ্রিম কোর্টের নির্দেশে। ‘পদ্মাবত’ ব্যান করার আর্জি নিয়ে সম্প্রতি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় রাজস্থান এবং মধ্যপ্রদেশ সরকার। মঙ্গলবার ওই দুই রাজ্যের আর্জি মঙ্গলবার খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট।

Updated By: Jan 23, 2018, 12:45 PM IST
সুপ্রিম নির্দেশে বাধা মুক্ত পদ্মাবত

নিজস্ব প্রতিবেদন : অবশেষে বাধামুক্ত ‘পদ্মাবত’। পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সিনেমা মুক্তি নিয়ে সমস্ত জট কাটল সুপ্রিম কোর্টের নির্দেশে। ‘পদ্মাবত’ ব্যান করার আর্জি নিয়ে সম্প্রতি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় রাজস্থান এবং মধ্যপ্রদেশ সরকার। মঙ্গলবার ওই দুই রাজ্যের আর্জি মঙ্গলবার খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট।

শীর্ষ আদালতের তরফে জানানো হয়েছে, আগামী ২৪ জানুয়ারি সন্ধে ৬টায় থ্রি ডি-তে মুক্তি পাবে পদ্মাবত। এরপর ২৫ জানুয়ারি গোটা দেশে মুক্তি পাবে দীপিকা পাডুকন, শাহিদ কাপুর এবং রণবীর সিং-এর সিনেমা।

আরও পড়ুন : ট্রেন থেকে পড়ে মৃত্যু অভিনেতার 

এদিকে রাজস্থান এবং মধ্যপ্রদেশ সরকারের আবেদনের ভিত্তিতে সুপ্রিম কোর্ট জানিয়েছে, আইনশৃঙ্খলা দেখা রাজ্যের দায়িত্ব। পাশাপাশি সুপ্রিম কোর্টের তরফে আরও জানানো হয়েছে, যদি কেউ সিনেমা না দেখতে চায়, সেটা তার ব্যক্তিগত বিষয়। তাই বলে সিনেমা কেউ ব্যান করতে পারে না বলেও স্পষ্ট জানানো হয়েছে।

অন্যদিকে করনি সেনার নেতা মহিপাল সিং জানিয়েছেন, জনতার আদালত সবার উপরে। এই সিনেমা তাঁরা চলতে দেবেন না বলেও প্রকাশ্যে হুমকি দিয়েছেন মহিপাল সিং। 

.