নোট সমস্যাকে হারাতে পারল বলিউড!

একেবারে ছায়াযুদ্ধে নেমেছিল 'ফোর্স টু'। শুধু একই দিনে রিলিজ হওয়া 'তুম বিন টু'-য়ের সঙ্গে নয়, জন আব্রাহাম-সোনাক্ষি সিনহার সিনেমার লড়াই ছিল নোট সমস্যার সঙ্গেও। সেই পরীক্ষায় সসম্মানে পাশ কর ফোর্স টু। এবার পরীক্ষা শাহরুখ খানের ডিয়ার জিন্দেগির।

Updated By: Nov 20, 2016, 03:41 PM IST
নোট সমস্যাকে হারাতে পারল বলিউড!

ওয়েব ডেস্ক: একেবারে ছায়াযুদ্ধে নেমেছিল 'ফোর্স টু'। শুধু একই দিনে রিলিজ হওয়া 'তুম বিন টু'-য়ের সঙ্গে নয়, জন আব্রাহাম-সোনাক্ষি সিনহার সিনেমার লড়াই ছিল নোট সমস্যার সঙ্গেও। সেই পরীক্ষায় সসম্মানে পাশ কর ফোর্স টু। এবার পরীক্ষা শাহরুখ খানের ডিয়ার জিন্দেগির।

আরও পড়ুন- সোনাক্ষী আর কাকে 'মেড ফর ইচ আদার' বললেন শত্রুঘ্ন সিনহা?

সমাজের আরও বিভিন্ন ক্ষেত্রের মত নোট বাতিলের ছায়া বলিউডের ব্যবসাতেও ছায়া ফেলেছে। কিন্তু 'ফোর্স টু'-এর বক্স অফিসের পারফরম্যান্স দেখার পর অনেকেই বলছেন, নোট সমস্যার ছায়াকে দারুণভাবে এড়িয়ে যেতে পেরেছে অভিনয় দেও পরিচালিত এই সিনেমা। গুঞ্জন চলছিল, নোট ইস্যুর কারণে হয়তো পিছিয়েও যেতে পারে 'ফোর্স টু'-এ মুক্তি। তবে সেসব কিছু হয়নি।

আরও পড়ুন- এবার রূপোলি পর্দায় ধনঞ্জয়ের ফাঁসির ঘটনা

মুক্তির দিন ফোর্স টু ব্যবসা করেছিল ৬.৫ কোটি্ টাকা। শনিবার ব্যবসা করেছিল সাড়ে কোটি টাকা। ৪৫ কোটি টাকার বাজেটের এই সিনেমার বক্স অফিস সাফল্য নিয়ে কেউই সেভাবে আশাবাদী ছিলেন না। কিন্তু যেভাবে চলছে তাতে হিট তকমা পেতে দেরি হবে না ফোর্স টু-এর।

অবশ্য ফোর্স টু-এর ব্যবসায়িক সাফল্যের পরেও নোট সমস্যা নিয়ে চিন্তায় বলিউড। খুব তাড়াতাড়ি সমস্যা মিটে যাবেও বলে আশা। আগামী সপ্তাহে রিলিজ করবে ডিয়ার জিন্দেগি। তার পরের সপ্তাহে কাহানি টু, ওয়াজা তুম হো। ৯ ডিসেম্বর বেফিকর।

.