এটাই এখন টিভির পর্দার সবথেকে 'সেক্সি' বিজ্ঞাপন

ওয়াল্ড স্টোন, অ্যাক্স, জেলাস জিনস অথবা স্লাইস, টিভি খুললেই এমন কিছু বিজ্ঞাপন চোখে পড়ে যা দেখে বোঝা কঠিন বিজ্ঞাপনটি ঠিক কিসের। সুন্দরী মহিলার 'সেক্সি' শরীরের 'এ' মার্কা দৃশ্য উপভোগ করার পর জানা গেল বিজ্ঞাপনটির সঙ্গে মহিলাটি কোনও সম্পর্ক নেই। বিজ্ঞাপনটি একটি পুরুষদের ডিওর। শুধু ডিওই নয়, এমন অনেক বিজ্ঞাপনই দেখা যায় যেখানে অপ্রয়োজনীয় ভাবে ব্যবাহার করা নারী শরীর। এবার সেই 'কন্সেপ্ট'কে যোগ্য জবাব দিল 'হি' ডিওর বিজ্ঞাপন। এটাই এখন টেলিভিশনের 'সবথেকে সেক্সি বিজ্ঞাপন'।

Updated By: May 16, 2016, 03:29 PM IST
এটাই এখন টিভির পর্দার সবথেকে 'সেক্সি' বিজ্ঞাপন

ওয়েব ডেস্ক: ওয়াল্ড স্টোন, অ্যাক্স, জেলাস জিনস অথবা স্লাইস, টিভি খুললেই এমন কিছু বিজ্ঞাপন চোখে পড়ে যা দেখে বোঝা কঠিন বিজ্ঞাপনটি ঠিক কিসের। সুন্দরী মহিলার 'সেক্সি' শরীরের 'এ' মার্কা দৃশ্য উপভোগ করার পর জানা গেল বিজ্ঞাপনটির সঙ্গে মহিলাটি কোনও সম্পর্ক নেই। বিজ্ঞাপনটি একটি পুরুষদের ডিওর। শুধু ডিওই নয়, এমন অনেক বিজ্ঞাপনই দেখা যায় যেখানে অপ্রয়োজনীয় ভাবে ব্যবাহার করা নারী শরীর। এবার সেই 'কন্সেপ্ট'কে যোগ্য জবাব দিল 'হি' ডিওর বিজ্ঞাপন। এটাই এখন টেলিভিশনের 'সবথেকে সেক্সি বিজ্ঞাপন'।

'হি'-এর এই বিজ্ঞাপন দেখে আপনার সদ্য রিলিজ হওয়া স্লাইসের বিজ্ঞাপন বলে ভুল হতে পারে। কারণ এখানে ক্যাটরিনা কাঈফের মতো ওই একই বেশে 'রসিলা আম' খেতে দেখা যাবে ভির দাসকে। না, একদমই অপমান নয়। বরং মহিলাদের সম্মান জানাতেই এই বিদ্রুপ। এই বিজ্ঞাপন দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন নারী শরীর ছাড়াও বিজ্ঞাপন বানানো সম্ভব।

 

.