প্রেম করছেন নূসরত?

বিরসা দাশগুপ্তের একটা টুইটেই সরগরম টলি ইন্ডাস্ট্রি। 'আওয়ার ফার্স্ট অফিসিয়াল ডেট', সঙ্গে গোলাপ এবং নীল রঙের লাভ সাইন। বিরসা দাশগুপ্তের এই টুইট রিটুইট করেছেন নায়িকা নূসরতও। 

Updated By: Dec 14, 2017, 03:44 PM IST
প্রেম করছেন নূসরত?
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: টলিউডের 'সবথেকে সুন্দরী' নায়িকা প্রেম করছেন? এখনই নিশ্চিত করে 'হ্যাঁ' বলা না গেলেও বসন্তের প্রাককালে 'নূসু'র টুইটারে যে প্রেমের হাওয়া বইছে, সেকথাও অবলীলায় বলা যায়। কেন এমন বলা হচ্ছে? আসলে এই নূসরতের 'প্রেম কাব্য' নিয়ে জল্পনা বাড়িয়েছেন নায়িকার পরিচালকই। 

বিরসা দাশগুপ্তের একটা টুইটেই সরগরম টলি ইন্ডাস্ট্রি। 'আওয়ার ফার্স্ট অফিসিয়াল ডেট', সঙ্গে গোলাপ এবং নীল রঙের লাভ সাইন। বিরসা দাশগুপ্তের এই টুইট রিটুইট করেছেন নায়িকা নূসরতও। এখানেই শেষ নয়, নূসরত আরও একধাপ এগিয়ে স্মৃতিচারণা করে লিখেছেন, 'নস্টালজিয়া..!! ভাগ্যিস তোমার আমার দেখা হয়েছিল। ভালবাসা'। এর সঙ্গে হ্যাশট্যাগ #goodtimes। 

আরও পড়ুন- দিলীপ কুমারের বাড়ি দখলের চেষ্টার অভিযোগ, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ সায়রা বানু

সম্প্রতি ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ওয়ান ছবিতে বিরসা দাশগুপ্তের পরিচালনায় কাজ করেছেন নূসরত। 'ওয়ান' ছবিতে ছিলেন 'মিস্টার ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আরও ছিলেন যশ দাশগুপ্ত। বক্স অফিসে এই ছবি সাফল্যের মুখও দেখেছে। 

আরও পড়ুন- বিরুষ্কার পর এবার কি বিয়ের তোড়জোড় শুরু করছেন সলমন-ক্যাটরিনা?

.