স্ত্রীকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার ওম পুরি, পরে জামিন

স্ত্রীকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হল বলিউডের বিখ্যাত অভিনেতা ওম পুরিকে। পুলিস সূত্রে খবর, ক দিন নিখোঁজ থাকার পর ভারসোভা থানায় ওম পুরি নিজেই আজ পুলিসের কাছে আত্মসমর্পণ করেন। পরে দশ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অবশ্য জামিন পেয়ে যান তিনি। আন্ধেরির বিলাসবহুল ফ্ল্যাটে তাঁর স্ত্রী নন্দিতা পুরিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করার অভিযোগ ওঠেছে ৬২ বছরের এই অভিনেতার বিরুদ্ধে।

Updated: Sep 1, 2013, 10:13 AM IST

স্ত্রী নন্দিতাকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হল বলিউডের বিখ্যাত অভিনেতা ওম পুরিকে। পুলিস সূত্রে খবর, ক দিন নিখোঁজ থাকার পর ভারসোভা থানায় ওম পুরি নিজেই আজ পুলিসের কাছে আত্মসমর্পণ করেন। পরে দশ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অবশ্য জামিন পেয়ে যান তিনি। আন্ধেরির বিলাসবহুল ফ্ল্যাটে তাঁর স্ত্রী নন্দিতা পুরিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করার অভিযোগ ওঠেছে ৬২ বছরের এই অভিনেতার বিরুদ্ধে।
৬২ বছরের এই অভিনেতার বিরুদ্ধে ৩২৪, ৫০৪, ৫০৬ নম্বর ধারায় মামাল রুজু করা হয়েছে। সূত্রের খবর পরিচালক স্টিভেন স্পিলবার্গের নতুন একটি সিনেমার প্রিমিয়ারের জন্য আজ রাতেই বিদেশে পাড়ি দিচ্ছেন ওম পুরি।
গত ২২ অগাস্ট সন্ধ্যায় নিজের শ্বশুরবাড়িতে টিনএজ পুত্র শানের সঙ্গে দেখা করতে যান ওম। শান ওই সময় গৃহশিক্ষকের কাছে পরছিল। তখন ওম এক বান্ধবীকে ফোন করে কিছুক্ষণ কথা বলেন। তার স্ত্রী এ নিয়ে অভিযোগ তুললে তিনি স্ত্রীকে মারধর করতে শুরু করেন। স্ত্রীর দিকে জিনিসপত্র ছুঁড়ে মারার পর তাকে হত্যার হুমকিও দেন ওম পুরি। স্ত্রীর গলা টিপে দেয়ালের সঙ্গে ঠেস দিয়ে নন্দিতার শ্বাসরোধ করার চেষ্টা করেন তিনি ।

Tags: