ফোয়ারা, ফ্যানি, মার্গারিটার সুইডেন পাড়ি

বাঙালি দর্শকের মন জয়ের পর এবার বিদেশে পাড়ি দিচ্ছে ওপেন টি বায়োস্কোপ। আগামী ৮ ও ৯ মে সুইডেনের স্টকহোম শহরে অনুষ্ঠিত সিনেমা ইন্ডিয়ান ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে ওপেন টি বায়োস্কোপ। সেখান থেকে উপসালা পাড়ি দেবে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের প্রথম ছবি। সেখানে আগামী ১৬ মে অনাবাসী ভারতীয়দের জন্য প্রদর্শিত হবে ওপেন টি বায়োস্কোপ।

Updated By: May 7, 2015, 03:09 PM IST
ফোয়ারা, ফ্যানি, মার্গারিটার সুইডেন পাড়ি

ওয়েব ডেস্ক: বাঙালি দর্শকের মন জয়ের পর এবার বিদেশে পাড়ি দিচ্ছে ওপেন টি বায়োস্কোপ। আগামী ৮ ও ৯ মে সুইডেনের স্টকহোম শহরে অনুষ্ঠিত সিনেমা ইন্ডিয়ান ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে ওপেন টি বায়োস্কোপ। সেখান থেকে উপসালা পাড়ি দেবে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের প্রথম ছবি। সেখানে আগামী ১৬ মে অনাবাসী ভারতীয়দের জন্য প্রদর্শিত হবে ওপেন টি বায়োস্কোপ।

সুইডেনের ভারতীয় দূতাবাস আয়োজিত সিনেমা  ইন্ডিয়ানে ভারতীয় প্রাদেশিক ছবি হিসেবে একমাত্র ওপেন টি বায়োস্কোপই প্রদর্শিত হবে। এছাড়াও ফাইন্ডিং ফ্যানি নিয়ে উপস্থিত থাকবেন অভিনেতা নাসিরুদ্দিন শাহ ও মার্গারিটা উইথ আ স্ট্র ছবি নিয়ে থাকবে পরিচালক সোনালি বোস। সুইডেনেই নাসিরের সঙ্গে পরিচিত হওয়ায় অপেক্ষায় রয়েছেন তার অন্ধ ভক্ত অনিন্দ্য। জানালেন, "যখন আমি ওপেন টি বায়োস্কোপের মুক্তির জন্য মুম্বই যাচ্ছিলাম, তখন এয়ারপোর্টের লাউঞ্জে বসে ওনাকে ব্রেকফাস্ট করতে দেখেছিলাম। ওনার সঙ্গে কথা বলতে খুব ইচ্ছা করছিল। কিন্তু তখন ভেবেছিলাম আগে আমার ছবি মুক্তি পাক, তারপর। এবার আর কোনও সুযোগ হাতছাড়া করবো না আমি।"

উপাসালা ইন্ডিয়ান কয়্যারের পক্ষ থেকে সুপর্না ও বিপ্লব সান্যালের আমন্ত্রনেই ৬ মে স্টকহোম রওনা দিলেন অনিন্দ্য।

 

.