সিদ্ধিবিনায়ক মন্দিরে দীপিকা

অনেক সংঘাত, অশান্তির পর অবশেষে মুক্তি পাচ্ছে দীপিকার 'পদ্মাবত'। তাই সিনেমার সফলতা কামনা করে মঙ্গলবার মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গেলে দীপিকা পাড়ুকোন ওরফে রানি পদ্মিনী। তবে এই প্রথমবার নয়,  'বাজিরাও মস্তানি' মুক্তির একদিন আগেও গণপতি বাপ্পার কাছে প্রার্থনা করতে সিদ্ধিবিনায়কে গিয়েছিলেন দীপ্পি।

Updated By: Jan 23, 2018, 02:01 PM IST
সিদ্ধিবিনায়ক মন্দিরে দীপিকা

নিজস্ব প্রতিবেদন: অনেক সংঘাত, অশান্তির পর অবশেষে মুক্তি পাচ্ছে দীপিকার 'পদ্মাবত'। তাই সিনেমার সফলতা কামনা করে মঙ্গলবার মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গেলে দীপিকা পাড়ুকোন ওরফে রানি পদ্মিনী। তবে এই প্রথমবার নয়,  'বাজিরাও মস্তানি' মুক্তির একদিন আগেও গণপতি বাপ্পার কাছে প্রার্থনা করতে সিদ্ধিবিনায়কে গিয়েছিলেন দীপ্পি।

এদিন দীপিকার জন্য সিদ্ধিবিনায়ক মন্দিরে রাখা হয়েছিল বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। তিনি সেখানে পৌঁছতেই সেই ছবি ধরা পড়ে পাপারাজ্জির ক্যামেরায়।

প্রসঙ্গত, এর আগে গত বছর ১ ডিসেম্বর 'পদ্মাবতী' নামে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও দেশজুড়ে কারণি সেনা সহ বেশকিছু হিন্দুত্ববাদী সংগঠন গুলির বিক্ষোভের জেরে তা মুক্তি পায়নি। এরপর অনেক মামলা মোকদ্দমা, সেন্সর বোর্ডের কাটছাট, বিভিন্ন দাবি মেনে নাম পরিবর্তন করে 'পদ্মাবত' নামে অবশেষে মুক্তি পাচ্ছে বনশালির এই সিনেমা। ইতিমধ্যেই 'পদ্মাবত'-এর মুক্তি আটকানোর সমস্ত আবেদনই খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। 

আগামী ২৪ জানুয়ারি সন্ধে ৬টায় থ্রি ডি-তে মুক্তি পাবে পদ্মাবত। এরপর ২৫ জানুয়ারি গোটা দেশে মুক্তি পাবে দীপিকা পাডুকন, শাহিদ কাপুর এবং রণবীর সিং-এর সিনেমা।

.