পরম-নুসরতের নতুন জুটি

Last Updated: Wednesday, January 23, 2013 - 19:40

নতুন জুটি পেতে চলেছে টলিউড। নুসরত জাহানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালক সায়ন্তন মুখার্জির রোম্যান্টিক কমেডিতে দু`জনকে একসঙ্গে দেখা যাবে।
ছবির মূখ্য চরিত্র পলাশ(পরমব্রত) একজন এমবিএ ছাত্র। উত্তর কলকাতার সম্ভ্রান্ত চ্যাটার্জি বাড়ির ছেলে, ভাল ছাত্র পলাশ প্রায় রোজই প্রচুর মাল্টিন্যাশানাল কোম্পানির অফার পায়। কিন্তু নিজের পাড়ার টানে সব প্রস্তাবই ফিরিয়ে দেয় পলাশ। বাইরে ব্র্যান্ডেড জামাকাপড় পরলেও বাড়িতে গামছা পরে পুজো করে পলাশ। সম্বন্ধ করে বিয়েতে ঘোর আপত্তি থাকলেও পলাশের ঠাকুমা(অনামিকা সাহা) তার জন্য সম্বন্ধ দেখে। এরপরই শালীনির(নুসরত) প্রেমে পড়ে পলাশ।
উত্তর কলকাতার ছেলে পলাশের একেবারে বিপরীত মেরুর বাসিন্দা শালীনি। দক্ষিণ কলকাতার আধুনিকা শালীনি প্রায় সবসময়ই পাশ্চাত্য পোশাক পরে। ডিস্কেও বেশ নিয়মিত যায়। যদিও পলাশ চায় বিয়ের পর ভারতীয় পোশাকই পরুক শালীনি। নিজের আদর্শ আর শালীনির প্রতি প্রেমে পলাশের দ্বন্দ্ব নিয়েই এগোবে সিনেমা। নাম ঠিক না হলেও আপাতত উফ্ মহব্বত ও পলাশের বিয়ে এই দুটো নামই মাথায় রয়েছে পরিচালকের। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। মিউজিক দিচ্ছেন দেবজিত দত্ত।
ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শুভ্রজিত দত্ত। তবে শুভ্রজিতের চরিত্র নিয়ে মুখ খুলতে রাজি নন সায়ন্তন। জানালেন, "শুধু এটুকুই বলতে পারি ওর চরিত্র গল্পে টুইস্ট আনবে"। সায়ন্তন মুখ না খুললেও নিজের চরিত্র নিয়ে যথেষ্ট উত্সাহী নুসরত। বললেন, "শালীনি অনেকটা আমারই মতো। বিন্দাস, কিন্ত দৃঢ় চরিত্রের। শালীনির চরিত্রর সঙ্গে একাত্ম হওয়া খুবই সহজ"।



First Published: Wednesday, January 23, 2013 - 19:40


comments powered by Disqus